শাহ আলম মাস্টার এবার চাপিলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী

Spread the love
 
সাঈদ সিদ্দিক: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নাটোরের গুরুদাসপুর উপজেলার চাপিলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মোঃ শাহ আলম মাস্টার। তিনি চাপিলা ইউনিয়ন তথা গুরুদাসপুর উপজেলার পা-ফাটা সাধারন মানুষের একমাত্র আস্থাভাজন মানুষ। গোটা ইউনিয়নের সাধারন মানুষের যেকোন দুর্যোগ-দুর্ঘটনার সময় কাছে ছুটে আসেন এ নিরহংকার মানুষটি।
সারা ইউনিয়নের চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্র আলোচনায় এখন শুধুই তার নাম ।
এখন চাপিলা ইউনিয়নের বিভিন্ন এলাকায় দলীয় কর্মীদের আলোচনায় উঠে এসেছেন তিনি। এরপর থেকে একের পর এক চলছে গুঞ্জণ।
গোটা ইউনিয়ন ঘুরে জানা যায়,তিনি বিভিন্ন সময় ইউনিয়নের বিভিন্ন স্থানে উন্নয়ন করার চেষ্টা করেছেন বলেও তার যথেষ্ট প্রমান মিলে।
এ ইউনিয়নের সাধারন জনগন বলেন, মোঃ শাহ আলম মাস্টার আওয়ামীলীগের একজন রাজনৈতিক ও সাংগঠনিক মানুষ। তার জন্য আমরা কাজ করব। তিনি নির্বাচিত হলে খেটে-খাওয়া মেহনতি মানুষের পাশে থাকবেন এবং এলাকার আরও উন্নয়ন হবে বলে আমরা মনে করি।
মোঃ শাহ আলম মাস্টার বলেন, আমি ছাত্রজীবন থেকেই বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতির সাথে যুক্ত আছি । আমি একজন শিক্ষক।  ইউনিয়নের নানা সমাজ-সেবামূলক কাজের সাথে আমি সার্বক্ষণিক যুক্ত থাকার চেষ্টা করি। এছাড়াও বর্তমানে আঞ্চলিক মাদক-নির্মূল কমিটির সভাপতির দায়িত্ব পালন করছি।আমি মহামারী করোনাকালীন সময়ে জনসচেতনতায় কাজ করাসহ এলাকাবাসীর পাশে সার্বক্ষণিক ছিলাম। আমি আমার সাধ্যমত এলাকার জনগণকে সহায়তা করেছি এবং এখন পর্যন্ত তা অব্যাহত রেখে জনগণের পাশে থাকছি। তিনি আরও বলেন, ইউপি নির্বাচনে দলীয় মনোনয়ন পাব এই প্রত্যাশায় আমি ইউনিয়ন বাসীর কাছে দোয়া ও সমর্থন চাই
Attachments area
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD