তাড়াশে অনিয়মের অভিযোগে নাজমা ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

Spread the love

লুৎফর রহমান: সিরাজগঞ্জের তাড়াশে নাজমা ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নবায়ন ও বিভিন্ন তাড়াশ উপজেলার রানীরহাট বাজারে অভিযান চালিয়ে নাজমা ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের লাইসেন্স নবায়ন ও বিভিন্ন অনিয়ম থাকায় সিলগালা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
 গত সোমবার (২২ এপ্রিল) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. খালিদ হাসান এ ভ্রাম্যমাণ আদালত পরিচানা করেন।
ভ্রাম্যামাণ আদালত সূত্রে জানা গেছে, পাবনা দুর্নীতি দমন কমিশন (দুদক), উপজেলা প্রশাসন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনার যৌথ অভিযানে
উপজেলার তালম ইউনিয়নের রানীরহাট দানেশ খাঁন নিউ মার্কেটে নাজমা ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারের স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক লাইসেন্স নবায়ন ও বিভিন্ন অনিয়ম থাকায় সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।
এ সময় পাবনা দুর্নীতি দমন কমিশন (দুদক)’র সহকারী পরিচালক সাধন চন্দ্র সূত্র ধর, উপ-সহকারী পরিচালক মো: মনোয়ার হোসেন ও মো. মোক্তার হোসেন, তাড়াশ উপজেলা পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. মনোয়ার হোসেন, তালম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল খালেক, ইউপি সদস্য গোলাম মোস্তফা, তাড়াশ প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক হাদিউল হৃদয় উপস্থিত ছিলেন।
এ প্রসঙ্গে তাড়াশ উপজেলা সহকারি কমিশনার মো. খালিদ হাসান বলেন, স্বাস্থ্য অধিদপ্তরের লাইসেন্স নবায়ন ও বিভিন্ন অনিয়ম থাকায় ওই প্রতিষ্ঠানটি সিলগালা করা হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD