শাহজাদপুরে মাদক ও ফুটপাত দখলমুক্ত করার নির্দেশ এমপি চয়নের

Spread the love

শাহজাদপুর প্রতিনিধি: শাহজাদপুরে মাদক নির্মূল ও ফুটপাত দখলমুক্ত করার নির্দেশ দিয়েছেন সিরাজগঞ্জ-৬ (শাহজাদপুর) আসনের জাতীয় সংবাদ সদস্য জনাব চয়ন ইসলাম। গত বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় প্রধান অতিথির বক্তব্যদানকালে সংশ্লিষ্ট কর্মকর্তাদের এ নির্দেশ দেন। 

চয়ন ইসলাম বলেন, ‘স্কুল- কলেজগামী সড়ক দখল করে দোকানপাট বসানো ও দোকানের সামনে মালামাল রেখে প্রতিবন্ধকতা সৃষ্টিকারীদের আইনের আওতায় এনে শাহজাদপুরের সকল ফুটপাত দখলমুক্ত করতে হবে।

মাদকের বিষয়ে জিরো টলারেন্স প্রকাশ করে তিনি বলেন, ‘যে কোনো মূল্যে শাহজাদপুরকে মাদকমুক্ত করে কিশোর, তরুণ ও যুবকদের রক্ষা করতে হবে’। এ সময় তিনি অবৈধ বালু উত্তোলন ও যত্রতত্র বালু স্তুপ করে রেখে বিক্রি বন্ধেরও নির্দেশ দেন। আইন-শৃঙ্খলা কমিটির এ সভায় সভাপতিত্ব করেন, শাহজাদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: কামরুজ্জামান। বক্তব্য রাখেন, শাহজাদপুর উপজেলা চেয়ারম্যান প্রফেসর আজাদ রহমান, পৌর মেয়র মনির আক্তার খান তরু লোদী, শাহজাদপুর থানার ওসি খায়রুল বাসার প্রমুখ।

এ সময় শাহজাদপুর উপজেলার ১৩ ইউনিয়নের চেয়ারম্যান, সকল দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD