গুরুদাসপুরে পিঠা উৎসবে ছিল প্রাণের জোয়ার

Spread the love

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের গুরুদাসপুর বিলচলন শহীদ সামসুজ্জোহা সরকারি কলেজের আয়োজনে ঐতিহ্যবাহী পিঠা উৎসব অনুষ্ঠিত হয়েছে। নানানরকম শীতকালিন পিঠার আয়োজনে দিনভর কলেজটিতে ছিলো প্রানের জোয়ার।

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) দুপুরে কলেজ মাঠে ফিতা কেটে উৎসবের উদ্বোধন করেন প্রধান অতিথি স্থানীয় সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী। উদ্বোধন শেষে শিক্ষার্থীদের বানানো পিঠার স্টলসমুহ ঘুরে ঘুরে দেখেন তিনি। এ উপলক্ষে কলেজের শিক্ষক কনফারেন্স রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতির বক্তব্য রখেন কলেজটির অধ্যক্ষ প্রফেসর ড. মো. একরামুল হক। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উক্ত কলেজের সাবেক দুই ভিপি উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন ও পৌর মেয়র মো. শাহানেওয়াজ আলী মোল্লা। এছাড়াও বাংলা বিভাগের বিভাগীয় প্রধান প্রভাষক মো. আব্দুর রশীদ, প্রভাষক নাসরিন সুলতানা বক্তব্য রাখেন।

রাজনৈতিক নেতা, শিক্ষক, সাংবাদিক, শিক্ষার্থী ও ছাত্রলীগের নেতাকর্মীসহ নানা শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে পিঠা উৎসবে ছিল প্রাণের জোয়ার। এই উৎসবকে কেন্দ্র করে শিক্ষক শিক্ষার্থীরা নেচে গেয়ে আনন্দ উল্লাস করেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD