ভাঙ্গুড়ায় ট্রেনে উঠতে গিয়ে দু’পা হারালেন ব্যবসায়ী

Spread the love
ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় দৌড়ে চলন্ত ট্রেনে উঠতে গিয়ে আলাউদ্দিন হোসেন (৫০) নামের ব্যবসায়ীর এক পা শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে।গত শনিবার (২০ জানুয়ারি)ভোরে পৌরশহরের বড়ালব্রিজ রেলস্টেশনে এ দুর্ঘটনা ঘটে। আলাউদ্দিন পাশ্ববর্তী উল্লাপাড়া উপজেলার বলাইগাতি গ্রামের আজহার আলীর ছেলে।তিনি পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী।উপজেলার দিলপাশার রেলস্টেশনে তাঁর কাঁচামালের দোকান রয়েছে। 
স্থানীয়রা জানান,প্রতিদিনের মতো ভাঙ্গুড়া বাজার আড়ৎ থেকে কাঁচামাল কিনে ঢাকাগামী মেইল ট্রেন ধরতে বড়ালব্রিজ রেলস্টেশনে আসেন ব্যবসায়ী আলাউদ্দিন। ভোর সোয়া ৬ টার দিকে স্টেশনে এসে দেখেন ট্রেন ছেড়ে যাচ্ছে। এসময় তিনি মালামালগুলো দ্রুত উঠিয়ে দিয়ে দৌড়ে চলন্ত ট্রেনে উঠতে যান।কিন্তু পা পিছলে  নিচে পড়ে যান আলাউদ্দিন।এতে ট্রেনে কাটা পড়ে শরীর থেকে তাঁর বাম পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং ডান পা প্রায় বিচ্ছিন্ন অবস্থায় ঝুলছিল।এ অবস্থায় স্থানীয়রা তাঁকে দ্রুত উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাঁকে প্রাথমিক চিকিৎসা শেষে পাবনা সদর হাসপাতালে রেফার করে।
ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা: উজ্জ্বল হোসেন বলেন, ভোরে এক পা বিচ্ছিন্ন অবস্থায় একজন ব্যক্তিকে হাসপাতালে আনা হয়েছিল। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাঁকে পাবনা সদর হাসপাতালে রেফার করা হয়। 
সিরাজগঞ্জ রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান সরকার, ঘটনাটি নিশ্চিত করে বলেন,দুর্ঘটনা থেকে বাঁচতে  দৌড়ে কেউই ট্রেনে উঠবেন না।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD