ভাঙ্গুড়ায় গণপিটুনিতে তিন যুবক নিহত

Spread the love
ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি:পাবনার ভাঙ্গুড়ায় গণপিটুনিতে অজ্ঞাত পরিচয় তিন যুবক নিহত হয়েছেন।আজ শনিবার(৬ ডিসেম্বর) রাত দুইটার দিকে উপজেলার পাঁচবেতুয়ান বাওনজানপাড়া গ্রামে এঘটনা ঘটে।এঘটনায় ধারালো অস্ত্রের আঘাতে আজিদুল প্রামানিক (৩২) ও রুবেল (৩০) নামে দুইজন জখম হয়েছে। তাদের বাড়ি উপজেলার বেতুয়ান গ্রামে।আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য পাবনা জেনারেল হাসপাতালে রেফার করা হয়। 
খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এএসপি সার্কেল (চাটমোহর) মো: হাবিবুল ইসলাম ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হক ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
থানা-পুলিশ ও স্থানীয় সূত্র জানায় , শনিবার রাত সোয়া ১ টার দিকে উপজেলার অষ্টমনিষা ইউনিয়নের শাহাগর গ্রামে কৃষকদের কয়েকটি গরু চুরি করে অজ্ঞাত পরিচয়একদল যুবক।ঘটনাটি টের পেয়ে ওই স্থানীয়রা ধাওয়া দিলে গরু ফেলে রেখে নৌকাযোগে পালিয়ে যায় তারা।পরে ওই গ্রামের লোকজন উপজেলার নৌবাড়ীয়া, কৈডাঙ্গা ও বেতুয়ান গ্রামের আত্মীয়স্বজনদের গরু চোরদের ধরতে মোবাইল ফোনে খবর দেয়।রাত দুইটার দিকে বেতুয়ান বাওনজানপাড়া গ্রামের লোকজন মাইকিং করে জড়ো হয়ে গুমানি নদীতে কয়েকটি নৌকা রেখে বেরিগেড দিয়ে তাদের ধরতে যায়।এসময় ওই যুবকদের কাছে থাকা রামদা দিয়ে দুই জনকে কুপিয়ে জখম করে ও গ্রামবাসিদের লক্ষ করে ইটপাটকেল ছোড়ে।পরে উপস্থিত শত শত মানুষ ক্ষিপ্ত হয়ে তাদের গণপিটুনি দিলে ঘটনাস্থলেই তিনজন মারা যান এবং দুইজন পালিয়ে যান। 
এ বিষয়ে এএসপি সার্কেল (চাটমোহর) মো: হাবিবুল ইসলাম বলেন, ‘নৌকাযোগে গরু চুরি করে পালানোর সময় এমন ঘটেছে। লাশ তিনটি  উদ্ধার করে পাবনা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। মৃতদের পরিচয় সনাক্তের চেষ্টা করা হচ্ছে।এঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD