নাটোর-৪ আসনে এমপি প্রার্থী ঘোষণা ব্যারিস্টার সুব্রতর

Spread the love

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-৪ আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন চেয়ে প্রার্থীতা ঘোষনা করেছেন ব্যারিস্টার সুব্রত কুমার কুন্ডু।গত শনিবার (১৪ অক্টোবর) বেলা ১১ টায় গুরুদাসপুর পৌরসদরের চাঁচকৈড় বাজারের একটি কমিউনিটি সেন্টারে মতবিনিময় সভা ও সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি তাঁর প্রার্থীতা ঘোষনা দেন।
ব্যারিস্টার সুব্রত আওয়ামী লীগ কেন্দ্রীয় আইন বিষয়ক উপ-কমিটি ও সুপ্রীম কোর্ট বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কার্যকরী সদস্য। সুব্রত ছাত্রজীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন।
মতবিনিময় সভায় তিনি বলেন, পারিবারিকভাবে তাঁরা বঙ্গবন্ধুর আদর্শ ও আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত।
তিনি আরো জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে মূল্যায়ণ করে দলীয় মনোনয়ন দিলে গুরুদাসপুর বড়াইগ্রামে সরকারের উন্নয়নের ধারা বেগবান করতে সক্ষম হবেন। প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশে গড়ে তোলার পাশাপাশি মানুষের আর্থ-সামাজিক উন্নয়ন, ক্ষুদ্র ও মাঝারি শিল্প স্থাপন, কৃষি ব্যবস্থার আধুনিকায়ন, নদীর স্বাভাবিক গতিপথ সচল ও পর্যটন কেন্দ্রসহ চলনবিল উন্নয়নে কাজ করবেন।
মতবিনিসয় সভায় ব্যারিস্টার সুব্রত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের নানা তথ্যচিত্র সাংবাদিকদের সামনে তুলে ধরেন। বিশেষ করে পারমাণবিক বিদ্যুৎকেন্দ্র, মেট্রোরেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, পদ্মাসেতু, যমুনা রেল সেতু, কর্নফুলী ট্যানেল নির্মাণ, ডিজিটাল বাংলাদেশ নির্মাণ, রোহিঙ্গা মুসলিমদের আশ্রয় দেওয়ায় প্রধান মন্ত্রী নিজেকে উচ্চ আসনে অধিষ্ঠিত করেছেন।
অন্যান্যদের মধ্যে সংবাদ সম্মেলনে সুব্রতর পিতা ননী গোপাল কুন্ডু, চাচা সহকারী অধ্যাপক উত্তম কুমার কুন্ডু, ছোট ভাই সেবক কুমার কুন্ডু প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD