সিরাজগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি হতে চান ডাঃ হোসেন মুনসুর।

Spread the love
মোঃ মুন্না হুসাইন তাড়াশ  প্রতিনিধিঃ তাড়াশ-রায়গঞ্জ ও সলঙ্গা নিয়ে সিরাজগঞ্জ ৩-আসন গঠিত। দীর্ঘ ১৫ বছরে বর্তমানে আওয়ামীলীগ সরকারের উন্নয়নে পাল্টে গেছে এ এলাকার মেহনতি মানুষের ভাগ‍্য চিত্র। এবং ১০০℅ উন্নত করেছে রাস্তা ঘাটের ভৌগোলিক মানচিত্র। এ আসনে বইছে উন্নয়নের জোয়ার। আর এই উন্নয়নের ধারা অব‍‍্যহত রাখতে শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা নিয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরছেন আওয়ামীলীগের উপকমিটির সদস্য বীর মুক্তি যোদ্ধা ডাঃ হোসেন মুনসুর। তিনি মানুষকে বোঝানোর জন‍্য চেষ্টা করেছেন শেখ হাসিনা সরকার ছাড়া দেশে উন্নয়ন স‍ম্ভব নয়। এ আসনে নৌকা মার্কার  মনোনয়ন প্রত‍্যাশি বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা ডাঃ হোসেন মুনসুর। এর ম‍ধ‍্যে উপজেলার প্রতিটি ইউনিয়নে,ওয়ার্ডে,পাড়া মহল্লায় গিয়ে গনসংযোক,পথসভা,উঠান বৈঠকসহ নানা কর্মসুচির মাধ‍্যমে শেখ হাসিনা সরকারের উন্নয়নের কর্মকাণ্ডের প্রচারনা চালিয়ে যাচ্ছেন। ক্ষমতাসীন আওয়ামীলীগের উপকমিটির সদস্য পেট্টোলবাংলার চার চারবার চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা ডাঃ হোসেন মুনসুর। এক প্রশ্নের জবাবে তিনি বলেন আওয়ামীলীগের উন্নয়ন দেশের প্রতিটি ঘরে,ঘরে,রন্ধে রন্ধে পৌছে গেছে।
আওয়ামীলীগ উন্নয়নের কথা দেশের আর বলা লাগে না জন মানুষের মনে তা গেঁথে আছে। তাই তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ আসনে নৌকার মাঝি হিসাবে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে প্রত‍্যাশা ব‍্যক্তকরেছেন। সমাজের সকল বৈষম্য আর দূর্নীতিকে নির্মূল করে ও অবহেলিত মানুষের পাশে থেকে কৃষক, শ্রমজীবী মানুষ ও নারী সমাজের অধিকার আদায় ও বাস্তবায়নে তিনি বদ্ধপরিকর। তাই দলের মনোনয়ন পেতে তিনি দলের সাংগঠনিক কার্যকম মজমুত,দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করাসহ সারাক্ষণ এলাকার মানুষের কল‍্যায়নের জন‍্য কাজ করে যাচ্ছেন। পাশাপাশি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেয়ে নির্বাচনে বিজয়ী হয়ে শেখ হাসিনা সরকারের উন্নয়নের অব‍্যাহত রাখবে বলে তিনি জনগণকে প্রতিশ্রুতি দিয়েছেন। তিনি আরও বলেন দেশে শেখ হাসিনার উন্নয়নের চিত্রের জন‍্য পোষ্টার লাগে না,তাঁর উন্নয়নের পোষ্টার হল দৃশ্যমান রাস্তা ঘাট,ব্রিজ,কালভার্ট,ও ঘরে ঘরে বিদ‍্যুৎ। প্রতিটি পাড়া,মহলা,গ্রাম,ইউনিয়ন,স্কুল-কলেজ,মাদ্রাসা,মসজিদ,মন্দির,এসব কিছুই শেখ হাসিনা উন্নয়নের ঝলকানিতে জ্বলজ্বল করছে।
আর এই উন্নয়নের ধারাকে অব‍্যাহত রাখতে এবং উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে আমি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিরাজগঞ্জ-৩ (তাড়াশ,রায়গঞ্জ,সলঙ্গা) আসনে জাতীয়  সংসদ সদস্য পদে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত‍্যাশা করেছেন তিনি। তাড়াশ,রায়গঞ্জ,ও সলঙ্গা নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে আওয়ামীলীগের উপকমিটির সদস্য পেট্টোলবাংলার চার চারবার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ডাঃ হোসেন মুনসুর দ্বাদশ জাতীয় নির্বাচনকে সামনে রেখে তিনি হাট,বাজারে,গ্রামে,গঞ্জে,চায়ের দোকানে,ও গরীব মেহনতি মানুষের সাথে কুশোল বিনিময় করিতেছে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত‍্যাশি বাংলাদেশ আওয়ামীলীগের উপকমিটির সদস্য পেট্টোবাংলার চার চারবার চেয়ারম্যান বীর মুক্তি যোদ্ধা ডাঃ হোসেন মুনসুর।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD