৯২ টাকার স্যালাইন ২০০ টাকায় বিক্রি, ব্যবসায়ীকে জরিমানা

Spread the love
সিরাজগঞ্জ প্রতিনিধি: সিরাজগঞ্জে স্যালাইনের কৃত্রিম সংকট তৈরি করে বেশি দামে বিক্রি করার অভিযোগে এক ফার্মেসিকে আট হাজার টাকা ও পেঁয়াজের মূল্য তালিকা প্রদর্শন না করায় চার ব্যবসায়ীকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত শনিবার (১৬ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত সিরাজগঞ্জ শহরের দরগা রোড, বাহিরগোলা ও ছোনগাছা বাজারে অভিযান চালিয়ে এ জরিমানা করে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এতে নেতৃত্ব দেন সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান আল-মারুফ।
 সিরাজগঞ্জ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক হাসান আল-মারুফ চলনবিল বার্তা কে বলেন, কৃত্রিম সংকট তৈরি করে ৯১ টাকা ৭২ পয়সা মূল্যের স্যালাইন ২০০ টাকায় বিক্রি করার অপরাধে শহরের দরগা রোডের পাল অ্যান্ড সন্স ফার্মেসিকে ৮ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
একই দিনে বাহিরগোলা বাজারে পেঁয়াজের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে শামসুল সবজি ভাণ্ডারকে এক হাজার টাকা, আকতার আলি সবজি ভাণ্ডারকে এক হাজার টাকা, শামা সবজি ভাণ্ডারকে এক হাজার টাকা ও ছোনগাছা বাজারের শরিফ স্টোরকে পেঁয়াজ মজুত রাখায় তিন হাজার টাকা জরিমানা করা হয়েছে। অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে এ অভিযান চলমান থাকবে।
এ সময় জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের অতিরিক্ত উপ-পরিচালক (শস্য) মশকর আলী, জেলা মার্কেটিং কর্মকর্তা আইয়ুব আলী, পুলিশ ও আনসার সদস্যরা উপস্থিত ছিলেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD