সিরাজগঞ্জে ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক

Spread the love

র‌্যাব-১২’র পৃথক অভিযানে সিরাজগঞ্জে ১,৭৭৫ পিচ ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী আটক।

ডাঃ আমজাদ হোসেন উল্লাপাড়া প্রতিনিধিঃ (চলনবিল বার্তা)

১। র‌্যাব-১২ সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলের পাশাপাশি মাদক দ্রব্য উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের গ্রেফতারসহ নেশার মরণ ছোবল থেকে তরুণ সমাজকে রক্ষা করার জন্য র‌্যাবের জোড়ালো তৎপরতা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২ সিরাজগঞ্জ মহোদয় এর দিক নির্দেশনায় ২৮ মে ২০২৩ খ্রি. রাত ৩.১০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল  সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বরে ঢাকা হইতে চাঁপাই নবাবগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১৩ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ ০১ জন ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তার সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল জব্দ করা হয়।
১। গ্রেফতারকৃত আসামীঃ মোহাঃ মাসুম রেজা (২৬), পিতা-মোহাঃ এরফান আলী, সাং-তারাপুর হঠাৎপাড়া, থানা-শিবগঞ্জ, জেলা-চাঁপাইনবাবগঞ্জ।২। ২৮ মে ২০২৩ খ্রি. রাত ৪.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সদর থানাধীন বঙ্গবন্ধু সেতু পশ্চিম গোলচত্বরে ঢাকা হইতে চাঁপাই নবাবগঞ্জগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ১,৭৭৫ পিচ ইয়াবাসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এছাড়াও তাদের সাথে থাকা মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।
৩। গ্রেফতারকৃত আসামীঃ ১। মোছাঃ রোজিনা খাতুন (৩০), স্বামী-আব্দুল্লাহ রনি, সাং-বাকৈল, ২। আব্দুল রব (৪৫), পিতা-মোঃ আবিদ আলী,  সাং-বুচ্চি,উভয় থানা-লাইমাই, জেলা-কুমিল্লা।
৪। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলার কার্যক্রম প্রক্রিয়াধীন

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD