উল্লাপাড়ায় এমপি’র ব্যক্তিগত উদ্যোগে সড়ক নির্মান

Spread the love

ডাঃ আমজাদ হোসেন উল্লাপাড়া প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় প্রায় সত্তর ফুট দীর্ঘ কাচা সড়ক পথ পুনঃনির্মাণে বহুদিনের সব দূর্ভোগের অবসান হলো। পৌরসভার সিংহগাতী গ্রামের মধ্যপাড়ায় খাল পাড়ে সড়ক পথটুকু নির্মাণ কাজ এখন শেষ হয়েছে।সিরাজগঞ্জ-৪( উল্লাপাড়া) আসনের জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম এর ব্যক্তিগত অর্থে এ সড়ক নির্মাণ করা হয়েছে।

সোমবার (১৫ মে) বিকেলে সরেজমিনে গিয়ে দেখা গেছে সেখানে একটি খালের পাড়ে সড়ক পথটুকু নির্মাণ কাজ একদিন আগে শেষ করা হয়েছে। জানা গেছে দুর্গানগর ইউনিয়নের হেমন্তবাড়ী গ্রামের জনগণ সিংহগাতী হয়ে সড়ক পথ হয়ে চলাচল ও বিভিন্ন বাহনে মালামাল বহন করেন। বহু দিন হলো সড়ক পথটুকু একেবারে বেহাল দশায় ছিলো বলে জানা গেছে।উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সংসদ সদস্য তানভীর ইমামের ব্যক্তিগত সহকারী মীর আরিফুল ইসলাম উজ্জল জানান, এলাকার বিভিন্ন পেশার বসতিরা সড়কের বেহাল দশার অবসানে এ অংশ পুনঃনির্মাণ করে দেওয়ার বিষয় জানান। জাতীয় সংসদ সদস্য তানভীর ইমাম এর ব্যক্তিগত প্রায় দুলাখ টাকা ব্যয়ে এ সড়ক নির্মাণ করা হয়েছে।

প্রতিবেদককে সিংহগাতী গ্রামের নুর মোহাম্মদ, ইউসুফ আলী, রাশেদুল ইসলামসহ আরো অনেকে বলেন, এ সড়ক পথ পুনঃনির্মাণে শুধু সিংহগাতী নয় পাশের হেমন্তবাড়ী গ্রামের লোকজনের চলাচল সুবিধা ও বিভিন্ন মালামাল সহজে পরিবহন করা যাবে। হেমন্তবাড়ী মাঠের বোরো ধান সিংহগাতী আনতে এখন আর দুর্ভোগ পোহাতে হবে না

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD