তাড়াশে দিন-দুপুরে তালা ভেঙে ব্যবসা প্রতিষ্ঠানের টাকা চুরি

Spread the love
তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধিঃ দিন-দুপুরে সিরাজগঞ্জের তাড়াশে মের্সাস স্বর্ণালী এন্টারপ্রাইজ নামক এক ব্যবসা প্রতিষ্ঠানের ক্যাশ বাক্সে থেকে ৪ লাখ টাকা চুরি করেছে দুর্বৃত্তরা।বুধবার (১০ মে) ভোর ৬টার দিকে উপজেলার তাড়াশ-রানীরহাট আঞ্চলিক সড়কের বিনসাড়া বাজারে এ ঘটনা ঘটে।
আর এ ঘটনায় সাত জনকে সন্দেহ করে তাড়াশ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন মের্সাস স্বর্ণালী এন্টারপ্রাইজ এর সত্বাধিকারী মো. শফিকুল ইসলাম।লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার সাপ্তাহিক হাট হওয়ায় মের্সাস স্বর্ণালী এন্টারপ্রাইজ এর সত্বাধিকারী মো. শফিকুল ইসলাম ধান কেনার জন্য বাড়ি থেকে সকাল সাড়ে ৬টায় দোকানে আসেন। তিনি দোকানের ক্যাশ বাক্সে ৪ লাখ ৫ হাজার টাকা রেখে বাজারেই ধান কিনছেন। এরপর সকাল ৭টার দিকে তাঁর দোকানের ম্যানেজার মো. মোস্তফা ফোন করে জানান ক্যাশ বাক্স ভেঙ্গে কে বা কারা সমস্ত টাকা চুরি করে নিয়েছে। আর ওই দোকানের সামনে উপজেলার কোহিত তেতুলিয়া গ্রামের মো. টিক্কা ও তাঁর ছেলে মো. ইমরান, কোহিত গ্রামের মো.আব্দুল, আসানবাড়ি গ্রামের ভ্যানচালক খবির উদ্দিন ও তাঁর ছেলে, মো. নজরুল ইসলাম ও তাঁর ছেলে, মো. শফি, মো. আবু সাইদ ধান বিক্রি করার জন্য ধান নিয়ে বসে থাকায় তাঁদেরকে সন্দেহ করে থানায় লিখিত অভিযোগ করা হয়।
এ প্রসঙ্গে তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD