সিংড়ায় অগ্নিকান্ডে ভস্মিভূত ৩ পরিবার

Spread the love

সিংড়া (নাটোর) প্রতিনিধি
নাটোরের সিংড়ায় বসতবাড়িতে লাগা আগুনে পুড়ে গেছে গোয়ালঘর, রান্নাঘর, আসবাবপত্র, ধান-চাল ও নগদ টাকা। মঙ্গলবার (৬ মার্চ) রাত ৮টার দিকে উপজেলার পুঠিমারী গ্রামের রওশন মোল্লার বাড়িতে এ আগুন লাগে। এতে তারসহ ৩টি পরিবার ভস্মিভূত হয়েছে। বাড়ির রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত বলে জানা গেছে। বুধবার সকালে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপির পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছে উপজেলা প্রশাসন।

স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার রাত ৮টার দিকে উপজেলার পুঠিমারী গ্রামের দিনমজুর রওশন মোল্লা’র বাড়ির রান্নাঘরের চুলার আগুন লাগে তার ছেলে রাশেদুল মোল্লা ও রেজাউল মোল্লার বসতঘরে ও গোয়ালঘরে। এতে ৩টি পরিবারের আসবাবপত্র, ধান-চাল ও নগদ টাকাসহ দেড় থেকে দুই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়। এসময় রাশেদুল মোল্লার স্ত্রী জাকিয়া খাতুন অগ্নিদগ্ধ হলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বুধবার সকালে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হামপাতালে স্থানান্তর করা হয়।

বুধবার সকালে আইসিটি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপির পক্ষ থেকে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৩টি পরিবারকে শুকনো খাবার (৬০ কেজি করে ১৮০ কেজি চাল, এক লিটার করে সয়াবিন তেল, এক কেজি করে ডাল,দুই কেজি করে আলু ও দুই কেজি করে পেঁয়াজ) পৌঁছে দেয় উপজেলা প্রশাসন। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মো: আল ইমরান ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো: আল আমিন সরকার।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD