শাহজাদপুরে প্রবাসীর গলা কাটা লাশ উদ্ধার :

Spread the love

নিজস্ব প্রতিবেদক :আজ ৩১ জানুয়ারি মঙ্গলবার  দুপুরে সিরাজগঞ্জের শাহজাদপুর পৌর এলাকার আইগবাড়ি পাড়কোলা গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র সৌদি প্রবাসী সাইদুল ইসলাম লেদু (৪৬)’র গলাকাটা লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ।

এলাকাবাসী ও নিহতের পারিবারিক সূত্র জানায়, নিহত সাইদুল ইসলাম লেদু দীর্ঘ ২৬ বছর সৌদি আরবে কর্মরত ছিলেন। বড় ভাই মারা যাবার পর তিনি দেশে ফিরে আসেন। ব্যক্তিগত জীবনে নিহত সাইদুল অবিবাহিত ছিলেন এবং দেশে ফিরে তিনি তার মৃত ভাই শহিদুল ইসলামের বাড়িতেই বসবাস করতেন। এদিন সকাল সাড়ে ৮টার দিকে নিহতের ভাতিজি সাথী পারভীন পাশের রুম থেকে আল্লাহ্ আকবার ধ্বনি শুনে এগিয়ে গিয়ে দেখেন তার চাচা ধারালো চাকু দিয়ে গলা কেটে ফেলেছেন। চাচাকে বাঁচাতে গিয়ে সাথীরও হাত কেটে যায়। এ সময় সাথীর আর্তচিৎকারে আত্মীয় স্বজন ও এলাকাবাসী এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় সাইদুলকে উদ্ধার করে স্থানীয় পিপিডি হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার শারীরীক অবস্থার চরমাবনতি ঘটলে তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নেয়ার পরামর্শ দেয়া হয়। এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ এন্ড হাসপাতালে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এলাকাবাসী আরও জানায়, সাইদুল ইসলাম লেদু দীর্ঘ ২৬ বছর প্রবাসে থেকে ভাই শহিদুলের পরিবারের কাছে অর্থ পাঠাতেন। এছাড়া অবিবাহিত সাইদুল বিধবা ভাবী ও ডিভোর্সী ভাতিজির সাথে একই বাড়িতে বসবাস করায় এলাকায় নানা গুঞ্জন চাওর রয়েছে। এসব কারণে সাইদুলের মৃত্যুতে জনমনে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।এ ব্যাপারে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন হাতে পেলে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD