বাংলাদেশি পাত্রের সঙ্গে সংসার পাতছেন রানু মন্ডল!

Spread the love

উল্লাপাড়া প্রতিনিধি ডাঃআমজাদ হোসেন
রানু মণ্ডলের বিয়ে! তাও বাংলাদেশের পাত্রের সঙ্গেই! তবে পাত্র যে কেউ নয়, তিনি একজন জনপ্রিয় ব্যক্তি। সোজা বাংলাদেশ থেকে রানুর কাছে গেছেন তিনি। বিয়ের প্রস্তাব দিলেন রানুকে। রানুরও বেশ পছন্দ পাত্রকে। এক কথায় বিয়ের জন্য হ্যাঁ জানিয়েছেন তিনি।

রানুর পোশাক নাইটি তার ওপরে নীল হুডি, টিশার্ট। রানুর এই পোশাক দেখেই বিয়ে করতে রাজি পাত্র। ২০১৯ সালেও বিয়ের প্রস্তাব নিয়ে এসেছিলেন এই যুবক। তবে তাকে সে সময় ফিরে যেতে হয়। দেখা পর্যন্ত করতে পারেননি রানুর সঙ্গে। তবে এবার বিয়ে না করে যাবেন না বাংলাদেশের এই ব্যক্তি।

তাহলে কী সত্যি বিয়ে করছেন রানু ? যদিও পুরো বিষয়টাই মজা করে করেছেন ওই ব্যক্তি। আসলে ওই যুবক বাংলাদেশের জনপ্রিয় ইউটিউবার। কলকাতায় ভাইরাল হওয়া লোকদের খুঁজে বের করে ভিডিও বানান তিনি। কিছুদিন আগেই ভাইরাল বাদাম কাকুর সঙ্গেও ভিডিও করতে দেখা গিয়েছে তাঁকে। তবে রানুকে যে তিনি সোজা বিয়ের প্রস্তাব দেবেন, তা ভাবা যায়নি। একে অপরের সঙ্গে নানা কথা বললেন। নাচ করলেন। ওই যুবক রানুকে বলেন, আমি তোমায় বিয়ে করে বাংলাদের নিয়ে যাব। সুখে রাখব। সম্মতি দেন রানু মণ্ডলও। যদিও গোটাটাই মজা করে করা! তবে নেটিজেনরা বলছেন, এমনটা বাস্তবে হলে কিন্তু মন্দ হত না!

রানু মণ্ডল, এক সময় রানাঘাটের স্টেশন ছিল তাঁর ঠিকানা। সেখানেই গান গেয়ে ভিক্ষা করতেন রানু। যা পেতেন তাই দিয়ে চালাতেন সংসার। এর পর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় রানু মণ্ডলের গান। হু-হু করে ভাইরাল হয়ে যান লতাকণ্ঠী রানু। রাতারাতি জনপ্রিয় হয়ে যায় শিল্পী।

রানাঘাটের স্টেশন থেকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল, সেখান থেকে সোজা বলিউডে ডাক পান তিনি। হিমেশ রেশামিয়া মুগ্ধ হন রানুর গানে। তাকে ডেকে নিয়ে যান মুম্বাই। সেখানে হিমেশের সঙ্গে একটি গান করেন তিনি। ওই একটিই গান করতে পারেন তিনি বলিউডে। সে সময় ভোল বদলে যায় রানুর। পোশাক, চুল, সাজগোজ সব পাল্টে যায়। কিন্তু সেসব বেশিদিন ধরে রাখতে পারেননি রানু মণ্ডল।

ফের ফিরে গেছেন রানাঘাটে নিজের বাড়িতে। গানের ডাক আর পান না তিনি। তবে তার ভাইরাল হওয়া থেমে নেই। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD