নাটোরে নারী নেটওয়ার্কের সভা

Spread the love

আবুল কালাম আজাদ : নাটোরে বিভিন্ন নারী নেটওয়ার্কের সাথে অপরাজিতাদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। অপরাজিতা প্রকল্প কর্তৃক আয়োজিত খান ফাউন্ডেশনের সহায়তায় বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর ) সকাল ১০টায় সদর উপজেলা রিসোর্স সেন্টারে-এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নারী উন্নয়ন ফোরামের সহসভাপতি লাইলী বেগমের সভাপতিত্বে এতে বক্তব্য দেন,বেসরকারি সংস্থা  আলোর নির্বাহী পরিচালক শামীমা লাইজু নীলা, নাটোর সদর উপজেলা পরিষদের সাবেকমহিলা ভাইস চেয়ারম্যান  মুর্শিদা বেগম রুপালী, নাটোর জেলা পরিষদ সদস্য শফালী বিজলী, বাংলাদেশ মহিলা পরিষদ নাটোর শাখার আন্দোলন সম্পাদক, নাসিম-ই-গুলসান প্রমূখ।সভায় উপস্থিত ছিলেন, মুনজিলা পারভীন জেন্ডার অফিসার রাজশাহী ক্লাস্টার,মজিবুর রহমান জেলা কর্মসূচি সমন্বয়কারী, আলেয়া পারভীন উপজেলা সমন্বয়কারী, অপরাজিতা প্রকল্প খান ফাউন্ডেশন. নাটোর । বক্তারা নারীর রাজনৈতিক ক্ষমতায়ন বৃদ্ধির জন্য নারী নেটওয়ার্ক শক্তিশালী করার অঙ্গিকারবদ্ধ হয়।

ইউনিয়ন ও উপজেলা নেটওয়ার্কের সাথে স্থানীয়ভাবে বিভিন্ন পর্যায়ের নারী নেটওয়ার্কের সমন্বয় বৃদ্ধি, শক্তিশালীকরনসহ নারীর রাজনৈতিক ক্ষমতা ত্বরান্বিত করার বিষয়ে আলোচনা করা হয় । এছাড়াও নারী নেটওয়ার্ক শক্তিশালীকরণের মাধ্যমে নারীর রাজনৈতিক ক্ষমতায়ন ত্বরান্বিত করা এবং বিভিন্ন ধরনেরর তথ্য উপাত্ত প্রদান করা হয়। এতে  নাটোর সদর উপজেলার বিভিন্ন ইউনিয়নের নারী নেতৃবৃন্দ উপস্থিত থাকেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD