লালোর ইউনিয়ন পরিষদের হাল ধরতে চায় – রুবেল হোসেন

Spread the love
শহিদুল ইসলাম সুইট,সিংড়া,প্রতিনিধি :
আগামী মার্চে সারা দেশে অনুষ্ঠিত হতে যাচ্ছে ইউনিয়ন  পরিষদ নির্বাচন। সম্প্রতি নির্বাচন কমিশনের এমন ঘোষণার পর নাটোরের সিংড়ায় লালোর ইউনিয়ন পরিষদের নির্বাচনে নৌকা’র হাল ধরতে মাঠে নেমে পড়েছেন লালোর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রুবেল হোসেন।
আ.লীগ নেতা রুবেল হোসেন এলাকার সাধরন মানুষের দূঃখ কষ্টে এবং সুসময়ে ইউনিয়নের সাধারন মানুষের পাশে থাকেন। এই করোনা কালেও তিনি নিজের জীবনের মায়া ত্যাগ করেও তিনি এলাকার সাধারন মানুষের পাশে ছিলেন এবং তার ব্যক্তিগত তহবিল থেকে প্রায় ২৫০০ শত পরিবারকে ত্রান সামগ্রী বিতরণ করেন।করোনার সময় ইউনিয়নের সকল  মসজিদ ও মাদ্রাসার ইমাম ও মোয়াজ্জেম দের তালিকা করে ত্রান সামগ্রী বিতরণ করেন।আ.লীগ নেতা রুবেল হোসেন ২০২০ সালের ভয়াবহ বন্যায় নিজ উদ্দেগ্য ইউনিয়নের বিভিন্ন রাস্তা ও বেশ কয়েকটি বাশের ব্রিজ নির্মাণ করেন।ভয়াবহ শীতে আ.লীগ নেতা রুবেল হোসেন তার ব্যক্তিগত তহবিল থেকে ইউনিয়নের সাধারন মানুষের মাঝে ৩০০কম্বল বিতরণ করেন। এতে করে ইউনিয়ন এ ব্যাপক সাড়া ফেলেছে।
এসব কর্মকান্ডের কারনে আ.লীগ নেতা রুবেল হোসেন এলাকাবাসী ও সাধারণ ভোটারদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জনে সক্ষম হয়েছেন। এই ইউনিয়নে  দলীয় নেতাকর্মীদের মাঝেও তিনি জনপ্রিয়তার শীর্ষে। আওয়ামী লীগের মনোনয়ন দৌড়ে রুবেল হোসেন শক্তিশালী অবস্থানে রয়েছেন বলে জানান স্থানীয় নেতারা। তাঁর মনোনয়ন পাওয়ার বিষয়ে শতভাগ আশাবাদী তাঁরা।সে আলোকেই দলীয় নেতা-কর্মীদের নিয়ে তিনি লালোর ইউনিয়নের বিভিন্ন এলাকায় নিয়মিত আসা-যাওয়া করে বিভিন্ন ধর্মীয়, সামাজিক ও রাজনৈতিক কর্মসূচিত যোগ দিচ্ছেন।আওয়ামী পরিবারে জন্ম নেওয়া  রুবেল হোসেন  উচ্চশিক্ষিত, মার্জিত ও ক্লিন ইমেজের সজ্জন ব্যক্তি হিসেবে ইউনিয়নবাসীর কাছে পরিচিতো।
 আ.লীগ নেতা রুবেল হোসেনর এর দাদা মৃত জালাল উদ্দিন ২০০২ সালে লালোর ইউনিয়ন আ.লীগের সদস্য  ছিলেন।রুবেল হোসেন এর পিতা  আলহাজ্ব আলিম উদ্দিন শেখ ২০০২ সালে ইউনিয়ন আ.লীগের সদস্য ছিলেন।রুবেল হোসেন এর মেজো চাচা ২০১২ সাল থেকে এখন পর্যন্ত ইউনিয়ন আ.লীগের সদস্যর দায়িত্ব পালন করছেন এবং তার ছোট চাচ আব্দুল বাতেন ও ৬ নং ওয়ার্ড আ.লীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন,তার বড় ভাই এস.এস.আসাদুজ্জামন লিটন লালোর ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন।রুবেল হোসেন ২০০৮ সালে ইউনিয়ন  ছাত্রলীগের সক্রিয় সদস্য ও (২০১২-২০১৮) সাল পর্যন্ত ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি এবং বর্তমানে লালোর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।
 আ.লীগ নেতা রুবেল হোসেন জানান, দেশরত্বন শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রেখে প্রতিমন্ত্রী এ্যাড.জুনাইদ আহমেদ পলক এম.পির উপজেলা ব্যাপি উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আসন্ন সিংড়া উপজেলার লালোর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে  দল থেকে মনোনয়ন চাইবো। দল আমাকে মনোনয়ন দিলে বিপুল ভোটে বিজয়ী হব ইনশাল্লাহ।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD