হাটিকুমরুল  ইউনিয়ন বাসীর সেবা করতে চান মোঃ মাসুদ রানা(শান্ত)   

Spread the love
ডাঃ আমজাদ হোসেন মিলন, উল্লাপাড়া ,প্রতিনিধিঃ
 আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে,৯নং হাটিকুমরুল  ইউপির চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে নৌকা মার্কার মনোনয়ন প্রত্যাশী গরীব দুঃখী মানুষের বন্ধু,কর্মীবান্ধব নেতা জাতীয় শ্রমিক লীগ সলঙ্গা থানার প্রতিষ্ঠাতা সভাপতি  ও হাটিকুমরুল প্রেস ক্লাব সভাপতি মাসুদ রানা (শান্ত৯নং হাটিকুমরুল  ইউনিয়ন বাসীর সেবা করতে চান মোঃ মাসুদ রানা(শান্ত) চেয়ারম্যান পদপ্রার্থী।)।
এলাকায়  সেবক হিসেবে গোটা হাটিকুমরুল  বাসীর কাছে বেশ পরিচিত, মুখ মাসুদ রানা (শান্ত)। জনগণের পাশে থেকে কাজ করার দিপ্ত প্রত্যয়ে আগামীতে হাটিকুমরুল  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী হিসেবে নির্বাচন করবেন। এমনকি জনগণের সেবা করার জন্যই চেয়ারম্যান নির্বাচন করবেন। ইউপি নির্বাচনী বিষয় নিয়ে দৈনিক বাংলাদেশ সময়’ এর প্রতিবেদকে দেওয়া এক সাক্ষাৎকারে এ প্রত্যয় ব্যাক্ত করেন মাসুদ রানা(শান্ত)।
জানা গেছে,এলাকাতে ভালো মানুষ হিসেবে মাসুদ রানা (শান্ত) ব্যাপক পরিচিতি রয়েছে। তিনি একজন সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব হিসেবেও পরিচিত। শুধু তাই নয়, অসহায় দরিদ্রের বন্ধু বলেও সবার মাঝে পরিচিত। যে কোন সামাজিক কাজে সবার আগে ছুটে আসেন তিনি ,সবসময় ন্যায়ের পক্ষে এবং অন্যায়ের বিপক্ষে বলিষ্ঠ্য ভুমিকার জন্য গোটা হাটিকুমরুলে পরিচিত।
এভাবেই দলমত নির্বিশেষে সাধারন মানুষের পাশে থাকার কারনে ধিরেধিরে বাড়তে থাকে সমাজে তার গ্রহন যোগ্যতা । অধিকাংশ জনগণের ধারনা তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে পাল্টে যাবে ৯নং হাটিকুমরুল  ইউনিয়নের চিত্র। হাটিকুমরুল  ইউনিয়ন হবে মডেল ইউনিয়ন। রাস্তাঘাটের কারনে ভোগান্তি আর থাকবে না । এমনকি ইউনিয়ন পরিষদ থেকে সার্বক্ষণিক নাগরিকত্ব সেবা পাবে আপমর জনসাধারন।
মাসুদ রানা (শান্ত) সবসময়ী প্রতিবাদী ছিলেন অন্যায় ও দুর্নীতির বিরুদ্ধে। কখনও কোন অনিয়ম দুর্নীতিকে প্রশ্রয় দেননি। এমনকি মাদকের বিরুদ্ধে সবসময় কঠোর অবস্থান ছিল তার । তরুন যুবসমাজ যেন মাদকের ভয়াবহ ছোঁবলে বাচাঁতে ইউনিয়নের বিভিন্ন এলাকায় যুবক ও তরুনদের নিয়ে মতবিনিময় ও উঠোন বৈঠক করেছেন তিনি ।
এসব গুনাবলীর কারনে মাসুদ রানা (শান্ত) কে চেয়ারম্যান হিসেবে দেখতে চান হাটিকুমরুল  ইউনিয়নবাসী। হাটিকুমরুলে তিনি অনেকটাই আলোচিত বলে জানা গেছে।এজন্যই আওয়ামীলীগ দলীয় মনোনয়ন দৌড়েও সবার থেকে এগিয়ে আছেন তিনি। নির্বাচনের ভোটের মধ্য দিয়ে মাসুদ রানা (শান্ত)র বিজয় নিশ্চিত হবে বলেও জানান এলাকাবাসী। ৯নং হাটিকুমরুল  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রাথী মাসুদ রানা (শান্ত)‘জাতীয় দৈনিক বাংলাদেশ সময় প্রতিবেদকে বলেন-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিলে জনগনের পাশে থেকে নির্বাচন করবো ইনশাআল্লাহ।
তিনি আরও বলেন, আমরা মানুষ জাতি হিসেবে অন্যদের পাশে থেকে তাদের সেবা করাটা আমাদের দায়িত্ব। আগামীতে আমি ইউপি নির্বাচন করবো শুধু জনগণের জন্য। বিগতদিন থেকেই স্বপ্ন ছিল জনপ্রতিনিধি হয়ে জনগণের পাশে থাকবো। তাই সকলের চাওয়ায় আমি নির্বাচন করবো বলে,সিদ্ধান্ত নিয়েছি। সবাই আমার জন্য দোয়া করবেন
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD