সলঙ্গায়  র‌্যাবের অভিযানে ৩০০ গ্রাম হেরোইন সহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

প্রেস বিজ্ঞপ্তি

রবিবার(০৬ ডিসেম্বর ২০২০ খ্রীঃ) দুপুর ০২.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ- অধিনায়ক মেজর মোঃ মশিউর রহমান,পিএসসি ও সদর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার, (এ্যাডজুটেন্ট) সিনিয়র সহকারী পুলিশ সুপার প্রণব কুমার সরকার এর নেতৃত্বে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন চড়িয়া কান্দিপাড়া বিসমিল্লাহ হোটেল এর সামনে পাকা রাস্তার উপর অস্থায়ী চেকপোস্ট বসিয়ে মালবাহী বড় ট্রাক ( ঢাকা মেট্রো-ট-২০-৯৫৯১) তল্লাশী করে ৩০০ গ্রাম হেরোইন সহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এছাড়া ও তাহাদের নিকট থেকে ট্রাক সহ মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০৩ টি মোবাইল ও ০৩ টি সীম জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ শরিফুল ইসলাম(৩৫), পিতা-মোঃ মুনসুর, সাং- কাকনহাট, থানা- গোদাগাড়ী, জেলা-রাজশাহী ,২। মোঃ বিল্লাল হোসেন(২৬),পিতা- মোঃ নওশের আলী, ৩। মোঃ হাসান আলী(২০),পিতা- মুনসুর আলী, উভয় সাং- আলীনগর, থানা ও জেলা-চাঁপাইনবাবগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানায় ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর টেবিলের ০৭(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে উক্ত থানায় হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD