সেরা কনটেন্ট নির্মাতা জমির উদ্দিনকে সংবর্ধনা

Spread the love

শাহজাহান আলী : শিক্ষক বাতায়নে দেশ সেরা কনটেন্ট নির্মাতা জমির উদ্দিনকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। গত শনিবার সিরাজগঞ্জ জেলার তাড়াশ উপজেলার হামকুড়িয়া দাখিল মাদ্রাসার সকল শিক্ষক মন্ডলী সংবর্ধনা প্রদান করেছেন।
অনুষ্ঠানে বক্তব্য রাখেন মাদ্রাসার সুপার মাওলানা নুরুল ইসলাম,সহ সুপার মাওলানা আব্দুল্লাহীল হোসাইন, মাওলানা হাফিজুর রহমান,মাওলানা শাহজাহান আলী,মাওলানা আঃ মান্নান, ইদ্রিস আলী, শিহাব উদ্দিন,জাহাঙ্গীর আলম, আয়নুল হক প্রমুখ। তারা বলেন, এই মাদ্রাসার কম্পিউটার শিক্ষক জমির উদ্দিন দেশ সেরা কনটেন্ট নির্মাতা হওয়ায় আমরা গর্বিত,মাদ্রাসার পক্ষ থেকে তাকে প্রানঢালা অভিনন্দন জানাচ্ছি। এ কৃতিত্ব অর্জন করায় সিরাজগঞ্জের বিভিন্ন শিক্ষক মহল অভিনন্দন জানিয়েছেন। জমির উদ্দিন সিরাজগঞ্জ জেলার অন্তর্গত তাড়াশ উপজেলার হামকুড়িয়া দাখিল মাদ্রাসার কম্পিউটার শিক্ষক। তাড়াশের জমির উদ্দিন বাতায়নের সেরা কনটেন্ট নির্মাতা হওয়ার গৌরব অর্জন করায় তাড়াশ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ফকির জাকির তাকে অভিনন্দন জানিয়েছেন। জানা যায়, গত ১ ডিসেম্বর/২০ ১ম পাক্ষিকে শিক্ষক বাতায়নে দেশ সেরা কনটেন্ট নির্মাতা হয়েছেন জমির। তিনি বলেন,আমি একজন সিরাজগঞ্জ জেলা এ্যাম্বাসেডর। বিগত ২০১৫ সালে‘ পাবনা টিটিসি’ থেকে উঈউ এর উপর প্রশিক্ষণ গ্রহণ করে শিক্ষক বাতায়নে সদস্য হয়ে অদ্যাবধি সক্রিয় থেকে কনটেন্ট আপলোড করে এসেছি । এছাড়াও আমি আইসিটি বিষয়ে বিভিন্ন প্রশিক্ষণ গ্রহণ করেছি। আমার নিজ উপজেলা তাড়াশের শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষকদের ‘শিক্ষক বাতায়নে’ সদস্য করতে সহযোগিতা দিয়েছি। আজকে আমি একজন শিক্ষক হিসেবে দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হতে পেরে আমার এই সাফল্যের জন্য শিক্ষক বাতায়ন ও এটুআই’র প্রতি কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি।
আমি আরও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি , শিক্ষক বাতায়নে িি.িঃবধপযবৎং.মড়া.নফ বিজয়ের মাস ডিসেম্বর-২০২০খ্রি.(০১-১২-২০২০ ইং) তারিখের ১ম পাক্ষিকে দেশ সেরা কন্টেন্ট নির্মাতা হতে পেরেছি। সত্যি এ এক ভালো লাগার তীব্র অনুভূতির প্রকাশ। খুশি হয়েছি আমি, চরম খুশি হয়েছে আমার পরিবারের সকল সদস্য। আলহামদুলিল্লাহ। সম্মানিত প্যাডাগোজি রেটার মহোদয়, এ্যাডমিন মহোদয় এবং শিক্ষক বাতায়ন সংশ্লিষ্ট সকল সদস্য মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ যাঁদের সহযোগিতায় আমার এই সাফল্য। আর এই সাফল্য আমার একার নয় সকলের। বিশেষ করে যাঁরা আমাকে সার্বিকভাবে সহযোগিতা প্রদান করেছেন তাঁরা হলেন ফকির জাকির , উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, তাড়াশ, সিরাজগঞ্জ। এছাড়া সিরাজগঞ্জ জেলা এ্যাম্বসেডর ও সেরা কন্টেন্ট নির্মাতা হাফিজুর রহমান (তাড়াশ), মজনু মিয়া (বেলকুচি), আরজিনা ম্যাডাম (কামারখন্দ) এবং সায়েম হোসেন (উল্লাপাড়া) । এছাড়া আমাকে সব সময় এই কাজে অনুপ্রেরণা দিয়েছেন সিরাজগঞ্জ জেলা এ্যাম্বাসেডর সুলতান মাহমুদ , তারিকুল ইসলাম, সাইম হোসেন ,মনির হোসেন, আজাদ হোসেন, গোলাম কিবরিয়া , নাজমা ম্যাডাম,রফিকুল ইসলাম (শাহজাদপুর), জাহিদ হোসেন (সিরাজগঞ্জ সদর), হারুনর রশিদ (টাঙ্গাইল) এবং আমার সিরাজগঞ্জ জেলার সকল এ্যাম্বাসেডর সবার প্রতি গভীর কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি। পরিশেষে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জ্ঞাপন করছি আমার স্ত্রী ও পুত্রসহ পরিবারের সকল সদস্যের প্রতি তারা আমাকে রাত জেগে এই কাজ করার সুযোগ করে দিয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD