গুরুদাসপুরে গৃহবধূকে হত্যার চেষ্টা

Spread the love

গুরুদাসপুর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরে দুই সন্তানের জননীর হাত পা ও চোখ মুখ বেঁধে কে বা কারা পাশের ডোবাতে ফেলে দিয়ে হত্যার চেষ্টা করেছে। বৃহস্পতিবার দিবাগত রাত ২টার দিকে পৌর সদরের চাঁচকৈড় তাড়াশিয়াপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।
জানা যায়, ওই মহল্লার হাজী আজির উদ্দিনের মেয়ে ও বিপুল বিশ^াসের স্ত্রী জেসমিন খাতুন (২৮) প্রকৃতির ডাকে সাড়া দিতে গেলে বাড়ির সাথেই টয়লেটে যাওয়ার সময় অকষ্মাৎ তাকে হত্যার চেষ্টা চালায় ২/৩ জন ব্যক্তি। তবে ডোবার পাশেই গাছের সাথে আটকে থাকায় জেসমিন প্রাণে বেঁচে যান। দুই ঘন্টা পর ৪টার দিকে তার পরিবারের লোকজন খুঁজাখুঁজি করে বাড়ির পাশের ডোবা থেকে জেসমিনকে উদ্ধার করে।
এ ঘটনায় শুক্রবার বিকেল ৫টায় গুরুদাসপুর-সিংড়া সার্কেলের এএসপি জামিল আকতার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জেসমিনের জবানবন্দি নিয়েছেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে জেসমিনের স্বামী বিপুল বিশ^াস বলেন, জমিজমা নিয়ে বিরোধের জের ধরে আমার স্ত্রীকে হত্যার চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় গুরুদাসপুর থানায় মামলা দায়ের করবেন বলে জানান তিনি।এ ব্যাপারে গুরুদাসপুর থানার ওসি মো. আব্দুর রাজ্জাক বলেন, তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD