পুলিশ মহাপরিদর্শকের গরু দান

Spread the love

রোখসানা খাতুন : সিরাজগঞ্জ জেলা প্রশাসকের পর এবার ঘানি টেনে তেল উৎপাদনকারী সেই জাকির দম্পতিকে আর একটি গরু দিলেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।
গত বুধবার বিকালে তাড়াশ থানা চত্বরে মহাপরিদর্শকের পক্ষে ওই দম্পতিকে ৮০ হাজার টাকা মূল্যের একটি বলদ গরু প্রদান করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি মো: আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম। সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে গরু প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম), তাড়াশ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম, উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান, তাড়াশ থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক, ওসি তদন্ত মোয়াজ্জেম হোসেন প্রমূখ।
এ প্রসঙ্গে রাজশাহী রেঞ্জ ডিআইজি মো: আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম বলেন, পুলিশ জনগণের বন্ধু। দেশের প্রতিটি দুর্যোগ মূহুর্তে মানুষের পাশে দাঁড়িয়েছে। সেই দায়বদ্ধতা থেকে অসহায় ও জাকির দম্পতি ঘানি টেনে জীবিকা নির্বাহ করার বিষয়টি পুলিশের মহাপরির্দশক ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার) তাঁর দৃষ্টি আকর্ষণ হলে তিনি এই গরুটি উপহার দেন।
উল্লেখ্য, তাড়াশে গরুর অভাবে তেলের ঘানি টানেন জাকির দম্পতি শিরোনামে গত ১০ নভেম্বর জাতীয় দৈনিক পত্রিকায় নিউজ প্রকাশ পেলে বৃস্পতিবার (১২ নভেম্বর) প্রথম একটি বলদ গরু প্রদান করেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ। এরপর দ্বিতীয় বলদ গরুটি দিলেন পুলিশ মহাপরিদর্শক।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD