২০১৯ : স্বাগতম ২০২০

Spread the love

এম ডি হাফিজুর রহমানঃ ২০১৯ সালকে বিদায় দিয়ে নতুন বছরটিকে প্রাণখোলা আনন্দে স্বাগত জানান। কেননা ২০২০ সাল আপনার জন্য নানা ধরনের শুভবার্তা বয়ে নিয়ে আসতে পারে। তাই অতীতের সকল ব্যর্থতা ভুলে যান। নতুন বছরে নতুন উদ্দীপনা নিয়ে কাজ শুরু করুন। হাল ছেড়ে না দিয়ে নতুনভাবে সফলতার বীজ বপন করুন। অতীতের ব্যর্থতাকে স্মরণ করে ধমকে থাকলে চলবে না নতুন বছরে নতুন গতিতে সফলতার পথে অগ্রসর হন। ইচ্ছা আর দৃঢ় মনোবল থাকলে মানুষ তার ভাগ্যের চাকা ৯০-৯৫% নিজেই ঘুরাতে পারে। বাকিটা নিয়তি বা সৃষ্টিকর্তা ঘুরিয়ে দিবে।

নতুন বছরে শিক্ষা নিন সফল ও ব্যর্থ ব্যক্তির জীবন থেকে। জানুন সফল ব্যক্তির সফলতার পেছনে কি মন্ত্র লুকিয়ে আছে। সেই সাথে জানুন ব্যর্থ হওয়া ব্যক্তির ব্যাপারেও। কেন সে ব্যর্থ? কেন সফল হতে পারেনি? কারণ খুঁজুন। বের করে আনুন সফলতার মূল মন্ত্র। হাটুন সফল হওয়া ব্যক্তি যে পথে হেটেছে। দেখবেন এক সময় আপনিও সফল হবেন। শেষ হয় হবে রাতের আঁধার দেখা মিলবে আলোর। আঁধার যতই গাঢ় হোক, রাত্রি তো একসময় শেষ হবেই। সেই উজ্জ্বল ভোরের অপেক্ষায় থাকুন। ভোর নিশ্চয় আসবে।

কি ভাবছেন? কে এই ছেলে? এমন পাকা পাকা কথা বলছে? সে কি সফল হয়েছে? আমি এম ডি হাফিজুর রহমান। আমি আমার মতো চলছি হয়তো সফল না। তবুও হাল কিন্তু ছাড়ি নাই। আমি অনবরত ছুটে চলছি। ইনশাআল্লাহ সফলতার কুলে একদিন ঠিকই পৌঁছাবো। আমার এতোটুকু মনোবল আছে। ২০২০ সালের প্রতিটা কাজে সবাই সফল হোক এই কামনা রইলো। হ্যাপি নিউজ ইয়ার ২০২০।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD