চাটমোহর উপজেলা নির্বাচনে দুলাল, সাইদুল ও ফিরোজা বিজয়ী

Spread the love
চাটমোহর প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা নির্বাচনের দ্বিতীয় ধাপে চাটমোহর উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয় গত মঙ্গলবার (২১ মে)। নির্বাচনে চেয়ারম্যান পদে মির্জা রেজাউল করিম দুলাল, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সাইদুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফিরোজা পারভীন বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন।
আজ রাতে ইভিএম এর সকল ভোট গণনা শেষে সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।
চাটমোহর উপজেলায় ৮৭টি ভোট কেন্দ্রের ফলাফলে সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মির্জা রেজাউল করিম দুলাল (আনারস) ৩৯ হাজার ৩৩৪ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী অ্যাডভোকেট সাইদুল ইসলাম চৌধুরী (ঘোড়া) পেয়েছেন ৫ হাজার ১৬২ ভোট। এই উপজেলায় ভোট পড়েছে ১৮.০১ শতাংশ।
এছাড়া এই উপজেলায় পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সাইদুল ইসলাম (টিউবওয়েল) ২৫ হাজার ২২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী আসাদুজ্জামান পান্না (চশমা) পেয়েছেন ১২ হাজার ৭৬৩ ভোট। অপর দুই প্রার্থীর মধ্যে ওবায়দুল ইসলাম (উড়োজাহাজ) ৪ হাজার ৯০৮ ভোট এবং হুমায়ন কবির (তালা) ১ হাজার ৯৮৩ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে ফিরোজা পারভীন (ফুটবল) ১‌৯ হাজার ৭১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী ছাবিনা ইয়াসমিন (কলস) পেয়েছেন ১৯ হাজার ৪১৪ ভোট। অপর প্রার্থী আরেফিন আক্তার লিলি (হাঁস) পেয়েছেন ৬ হাজার ২৭৫ ভোট।
চাটমোহর উপজেলায় চেয়ারম্যান পদে ২ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৪ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। একটি পৌরসভা ও ১১টি ইউনিয়নের এই উপজেলায় মোট ভোটার ২ লাখ ৪৮ হাজার ৬০৫ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ২৪ হাজার ৭৯৫ জন এবং মহিলা ভোটার ১ লাখ ২৩ হাজার ৮১০ জন। মোট ভোট কেন্দ্র ৮৭টি। ভোট কক্ষ ৭৭১টি।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD