নন্দীগ্রামে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন 

Spread the love
নন্দীগ্রাম (বগুড়া)প্রতিনিধিঃ “স্মার্ট ভূমিসেবা,স্মার্ট নাগরিক” এই প্রতিপাদ্যে বগুড়ার নন্দীগ্রামে ভূমিসেবা সপ্তাহ অনুষ্ঠিত হয়েছে। ১০ জুন বেলা ১১টায় উপজেলা ভূমি অফিসের আয়োজনে ভূমি অফিস চত্ত্বরে ভূমিসেবা সপ্তাহ উদ্বোধন করেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির। 
উদ্বোধন শেষে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ রোহান সরকারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
 উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী অফিসার মোঃ হুমায়ুন কবির।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা কৃষি অফিসার মোঃ গাজীউল হক, উপজেলা প্রাণিসম্পদ অফিসার কল্পনা রাণী রায়,নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মোঃ আজমগীর হোসাইন, উপজেলা সাব-রেজিস্ট্রার মোছাঃ শামীমা পারভিন, সার্ভেয়ার শফিকুল ইসলাম, নাজির হোসেন,হেলাল উদ্দিন, মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান আলী,  নন্দীগ্রাম সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ গোলাম মোস্তফা গামা প্রমুখ।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, সরকার স্মার্ট ভূমিসেবা চালু করার কারনে কোনো রকম হয়রানি ছারাই ঘরে বসে অনলাইনের মাধ্যমে ভূমি সেবা পাচ্ছেন। তিনি জনগনের প্রতি আহব্বান জানান, কোনো দালাল ও টাউট ব্যাক্তিদের কাছে না গিয়ে সরাসরি ভূমি অফিসে যোগাযোগ করে সেবা গ্রহণ করার জন্য।
এই ভূমিসেবা সপ্তাহ চলবে আগামী ১৪ জুন পর্যন্ত। উপজেলার যে কোন সেবা গ্রহীতা উপজেলা ভূমি অফিসে এসে “ভূমিসেবা সপ্তাহ” উপলক্ষে সেবা নিতে পারবেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD