তাড়াশে ইউপি নির্বাচনে প্রচার-প্রচারণায় ও জনসমর্থনে এগিয়ে চেয়ারম্যান প্রার্থী সাইদুর রহমান

নিজস্ব প্রতিবেদক: আসন্ন ইউপি নির্বাচনে তাড়াশ উপজেলার ৭নং মাধাইনগর ইউনিয়নে প্রচার-প্রচারণা ও জনসমর্থনে  মোটরসাইকেল প্রতীক নিয়ে এগিয়ে রয়েছেন চেয়ারম্যান পদপ্রার্থী সাবেক সফল চেয়ারম্যান সাইদুর রহমান। তার প্রচার প্রচারণায় জনগণের ব্যাপক সাড়া ফেলেছে। সাধারন ভোটারেরা এবারো আশাবাদী সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান আবারো চেয়ারম্যান নির্বাচিত হবেন।

সরেজমিনে জানা যায়, তার ব্যক্তিগত ইমেজ, পারিবারিক ইমেজ ও দীর্ঘ ৫বছরের জনকল্যাণ মূলক কর্মকান্ড ও এলাকার উন্নয়নে ব্যাপক ভূমিকা রয়েছে তার। একজন সমাজসেবক ও স্বচ্ছ ব্যক্তি হিসেবে বেশ পরিচিতি রয়েছে এলাকাজুড়ে। আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে তিনি ভোটারদের দ্বারে দ্বারে ব্যাপক প্রচারণা চালিয়ে পুরো ইউনিয়ন জুড়ে বেশ আলোড়ন সৃষ্টি করেছেন। এছাড়া ৭নং মাধাইনগর ইউপি নির্বাচনে এবারে ৫ জন চেয়ারম্যান প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করবেন। ৫ জনের মধ্যে সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান ব্যাপক প্রচার- প্রচারণা চালিয়ে ইতিমধ্যে ভোটারদের নজর কেড়ে নিয়েছে এবং জনপ্রিয় হয়ে উঠেছে। তিনি নিজের সর্বোচ্চ চেষ্টার মাধ্যামে এলাকার গরীব-অসহায় মানুষকে সর্বোচ্চ সহযোগিতা দেয়ার চেষ্টা করেন। এবারো ইউনিয়নবাসী সাইদুর রহমানকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়। সেই লক্ষ নিয়ে ইতোমধ্যে ভোটের মাঠে নেমে পড়েছেন।
তিনি যেখানে যাচ্ছেন সেখানেই সাধারন মানুষের ব্যাপক সাড়া পাচ্ছেন। তার নিজস্ব কোন চাওয়া পাওয়া নেই। তিনি নিজেকে মানব সেবা বিলিয়ে দিতে চায়। সাধারন মানুষের সেবার জন্যই নিজ ইউনিয়নের বিভিন্ন স্থানের অসহায় মানুষের সহযোগীতায় নিজকে সবসময় নিয়োজিত রাখতে চেষ্ট করেন। মানুষের পারিবারিক ও সামাজিকসহ নানাবিধ সমস্যার সমাধানে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। ভোটারদের কাছে এবারও যোগ্য প্রার্থী হিসেবে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে।
সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান বলেন, গরীব অসহায় মানুষদের সেবক হিসেবে আজীবন থাকতে চাই এবং ৭নং মাধাইনগর ইউনিয়নকে উন্নয়নের মডেল হিসাবে গড়ে তুলতে চাই। মানব সেবাই পরম ধর্ম আর আমি সেটা করে মৃত্যুর আগ পর্যন্ত বেঁচে থাকতে চাই ইনশা আল্লাহ্।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD