বেপরোয়া মোটরসাইকেলের ধাক্কায় ভ্যান চালক নিহত

Spread the love

ভাঙ্গুড়া(পাবনা)প্রতিনিধি: পাবনার ভাঙ্গুড়ায় বেপরোয়া মোটর সাইকেলের ধাক্কায় আশরাফ আলী(৫৫) নামের এক অটোভ্যান চালক নিহত হয়েছে। ওই ঘটনায় লাইসেন্স বিহীন মোটর সাইকেল ও চালকসহ দুইজনকে আটক করা হয়েছে। বুধবার(২৬ জুলাই) দুপুরের দিকে পৌর সদরের কুমড়া ডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আশরাফ কুমড়াডাঙ্গা এলাকার মৃত খবিরের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানান, অটোভ্যান চালক আশরাফ আলী ভাঙ্গুড়া বাজার থেকে কালিবাড়ি এলাকার দিকে যাচ্ছিলেন। কুমড়াডাঙ্গা এলাকার জামে মসজিদের সামনে পৌঁছে তিনি আবার ডান দিকে মোড় নিতে গেলে পেছন দিক থেকে আসা বেপরোয়া মোটর সাইকেল সজোরে ধাক্কা দিলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন এবং মাথায় আঘাত প্রাপ্ত হন। স্থানীয়রা তাকে আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত ঘোষনা করেন। এ ঘটনায় পুলিশ লাইসেন্স বিহীন মোটর সাইকেল ,কলেজ পাড়ার বাসিন্দা ও চালক জাহিদ এবং একই এলাকার বাসিন্দা মোটর সাইকেল অরোহী সোহানকে আটক করেছেন।

এ ব্যপারে ভাঙ্গুড়া থানার ওসি আলহাজ¦ মো. রাশিদুল ইসলাম জানান, ওই ঘটনায় লাইসেন্স বিহীন মোটর সাইকেল ও চালক সহ দুইজনকে আটক করা হয়েছে। এ ব্যাপারে ভাঙ্গুড়া থানায় মামলা হয়েছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD