তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচনের সকল প্রস্তুতি সম্পন্ন

Spread the love

লুৎফর রহমান: উপজেলা পরিষদের দ্বিতীয় ধাপের ভোট অনুষ্ঠিত হবে আগামী কাল। একযোগে সারাদেশে ১৫৭টি উপজেলায় ভোট অনুষ্ঠিত হবে। সেই মোতাবেক তাড়াশ উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী কাল। ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন।

৭১টি কেন্দ্রের ইলেকট্রিক ভোটিং সিস্টেম ইভিএম এর সকল সরঞ্জাম বিতরণ করা হচ্ছে। নির্বাচন অনুষ্ঠিত হবে তিন পদে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান ।
চেয়ারম্যান পদে দোয়াত কলম প্রতিক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মনিরুজ্জামান মনি। অপর প্রার্থী হলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার তিনি আনারস প্রতীক নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

নির্বাচন কমিশনার (ইসি) রাশেদা সুলতানা বলেছেন, সংসদ সদস্যরা এলাকায় অবস্থান করতে পারবেন এবং ভোট দিতে পারবেন কিন্তু নির্বাচনী কোনো প্রচার-প্রচারণা ও প্রভাব বিস্তার করতে করতে পারবেন না।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার সহকারী রিটার্নিং কর্মকর্তা সুইচিং মং মারমা বলেন, নির্বিঘ্নে ভোটাররা ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিতে পারবেন। সেজন্যই অতিরিক্ত পুলিশ, আনসার, বিজিবি মোতায়েন করা হয়েছে। সেই সাথে
নির্বাহী ম্যাজিস্ট্রেটরা নির্বাচনী এলাকায় দায়িত্ব পালন করবেন।

উল্লেখ্য: তাড়াশে মোট ভোটার ১ লাখ ৫৬ হাজার ৬২৬ জন।এর মধ্যে পুরুষ ৭৯ হাজার ২ শ ৫৮জন নারী ৭৯হাজার ৩শ ৬৮ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD