তাড়াশে অভ্যন্তরীন কোন্দলে আওয়ামীলীগ নেতা কারাগারে

Spread the love

নিজস্ব প্রতিবেদক
সিরাজগঞ্জের তাড়াশে চাঁদাবাজি মামলায় উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির যুগ্ম আহŸায়ক মনিরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে। (২৯ এপ্রিল) শনিবার দিবাগত রাত তিনটার দিকে তাকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে তাড়াশ থানা পুলিশ।
তাড়াশ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, নওগাঁ ইউনিয়নের নওগাঁ ৪ নাম্বার ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি তারা মিয়া খন্দকারের দায়ের করা মামলায় কৃষক লীগ নেতা মনিরুল ইসলামকে গ্রেফতার করেছেন। তাকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে।
থানা পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, চলতি মাসের ১৯ তারিখ রাত আটটার দিকে কৃষক লীগ নেতা মনিরুল ইলাম আওয়ামীলীগ নেতা তারা মিয়া খন্দকারের গরুর খামারে গিয়ে এক লাখ টাকা চাঁদা দাবি করে। নিরুপায় হয়ে তাকে টাকা দেওয়া হয়। তারপর ২৮ তারিখে নওগাঁ মাজার শরীফ মসজিদে নামাজ আদায় করার পর মনিরুল ইসলাম তার সহযোগী রকির সাথে গিয়ে আরও ২ লাখ টাকা চাঁদা দাবি করে ও প্রাণ নাশের হুমকি দেয় তারা মিয়া খন্দকারকে। এ নিয়ে গত শুক্রবার রাতে তাড়াশ থানায় মামলা করে আওয়ামীগ নেতা তারা মিয়া খন্দকার।
তাড়াশ উপজেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহŸায়ক নুরুল ইসলাম রাঙ্গা বলেন, ষড়যন্ত্রমূলক মামলায় কৃষক লীগের নেতা মনিরুল ইসলামকে গ্রেফতার করা হয়েছে।
এ প্রসঙ্গে সিরাজগঞ্জ জেলা কৃষক লীগের সম্মেলন প্রস্তুত কমিটির আহŸায়ক ইকবাল বাহার বলেন, বিষয়টি আইনী প্রক্রিয়ার মধ্যে গেছে। অপরাধী হলে সাজা পাবে মনিরুল ইসলাম। কিন্তু ষড়যন্ত্র করে ফাঁসানো হলে তারও ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD