বগুড়ায় ৬৫টি ককটেল উদ্ধারের দাবী করেছে পুলিশ

বগুড়া সংবাদদাতা : বগুড়ায় ছাত্রশিবির অধ্যুষিত জামিল নগর এলাকা থেকে বিপুল ককটেল সহ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে বগুড়া সদর থানা পুলিশ। পুলিশের দাবী আটক শিবির নেতার দেয়া তথ্য মতে পুলিশ সেগুলো উদ্ধার করেছ। পুলিশের দাবী নাকচ করে ছাত্রশিবিরের পক্ষ থেকে পুলিশের ককটেল উদ্ধারের এই ঘটনাকে সাজানো এবং ষড়যন্ত্র হিসাবে দাবী করা হয়েছে।

জেলা পুলিশের মিডিয়া সেলের দায়িত্বপ্রাপ্ত সিনিয়র সহকারি পুলিশ সুপার (বি-সার্কেল) গাজিউর রহমান বৃহস্পতিবার সকালে মোবাইল ম্যাসেজে জানান, গ্রেফতারকৃত বগুড়া শহর শিবিরের সেক্রেটারি সাব্বির শাহরিয়ার শুভ’র স্বীকারোক্তির ভিত্তিতে বুধবার দিবাগত রাত ১২টার পরে জামিল নগরে অভিযান চালিয়ে সদর থানার পুলিশ মনোয়ারা মঞ্জিল নামের একটি ছাত্রাবাস থেকে ৬৫টি ককটেল, ১টি চাপাতি, ১টি ডেগার ও ১টি হাসুয়া উদ্ধার করেছে। অন্যদিকে বগুড়া সদর পুরিশের একজন দায়িত্বশীল জানান, ককটেল গুলি এলাকার একটি পরিত্যাক্ত বাড়ী থেকে উদ্ধার করা হয়েছে।
এদিকে, ইসলামী ছাত্রশিবির বগুড়া শহর শাখার ্ঘটনাকে পুলিশের একটি সাজানো নাটক উল্লেখ করে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে । ছাত্রশিবির বগুড়া শহর শাখার সভাপতি-সেক্রেটারিসহ গ্রেফতারকৃত সকল নেতাকর্মীর মুক্তির দাবী জানিয়েছে।
উল্লেখ্য, জেলা গোয়েন্দা পুলিশ মঙ্গলবার দিবাগত রাতে শহরের একটি মেস থেকে শহর শিবিরের সেক্রেটারি ও ছাত্রকল্যাণ সম্পাদককে গ্রেফতার করে। পরে নাশকতার একটি মামলায় শহর সেক্রেটারি সাব্বির শাহরিয়ার শুবকে ৩ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে সদর থানার পুলিশ।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD