তাড়াশে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ

Spread the love

চলনবিল প্রতিনিধি :সিরাজগঞ্জের তাড়াশে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে তাঁর সাবেক স্বামীকে গ্রেপ্তার করেছে তাড়াশ থানা পুলিশ।
বৃহস্পতিবার রাতে পৌরসভা এলাকায় কোহিত গ্রামে এ ঘটনা ঘটে।আটককৃত আজিজুল হক (৩০) ওই গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে।
স্থানীয় কাউন্সিলর আশরাফুল ইসলাম বাচ্চু বলেন, দুই বছর আগে পারিবারিক ভাবে কোহিত গ্রামের আজিজুল হক একই গ্রামের খলিলুর রহমানের মেয়ে খাদিজাকে বিয়ে করেন। তাদের মধ্যে বনিবনা না হওয়ায় তিন মাস আগে বিবাহবিচ্ছেদ হয়। ওই সময় গ্রাম্য সালিসে আড়াই লাখ টাকা জরিমানাও দেয় আজিজুল হকের পরিবার। এ অবস্থায় আজিজুল হকের বিরুদ্ধে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ ওঠায় আজিজুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ।

তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে নির্যাতিত ওই তরুণী পাশের বাড়ি পানি আনতে যাওয়ার সময় একই গ্রামের আজিজুল হকসহ তিনজন তাঁকে তুলে নিয়ে যায়। এরপর তাঁরা নির্যাতিত তরুণীকে আবাদি জমিতে ফসল পাহারা দেওয়ার জন্য বানানো একটি ঝুপড়ি ঘরে আটকে রেখে পালাক্রমে ধর্ষণ করে। তরুণীর চিৎকার শুনে স্থানীয়রা রাতেই তাঁকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে বাড়িতে নেয়।ওসি আরো বলেন, সংবাদ পেয়ে শুক্রবার সকালে ওই তরুণীকে উদ্ধারের পর সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুপুরে অভিযান চালিয়ে আজিজুল হককে গ্রেপ্তারের পর থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।এ ঘটনায় তরুণীর বাবা বাদী হয়ে তিনজনের বিরুদ্ধে ধর্ষণ ও অপহরণ আইনে মামলা দায়ের করেছেন। বাকি দুই আসামিকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this:

Website Design, Developed & Hosted by ALL IT BD