হয়রানী, অনিয়ম, ঘুষ, দূর্নীতি সহ্য করা হবে না- পলক এমপি

Spread the love

সিংড়া প্রতিনিধি : তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, আওয়ামী লীগ উন্নয়নের সরকার,জনগনের সরকার। কোন নেতার কারইে জনগন হয়রানীর শিকার হলে তা বরদাস্ত করা হবে না। কোন রকম হয়রানী, অনিয়ম, ঘুষ,দূর্নীতি সহ্য করা হবে না। প্রতিমন্ত্রী ড়শ সোমবার বেলা ১১টায় নাটোরের সিংড়া উপজেলা সাব রেজিষ্টার অফিসে গণশুনানীতে প্রধান অতিথি হিসেবে বক্তব্যে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, জনগনের হয়রানী কমিয়ে সেবার মান বৃদ্ধিতে সিংড়াতে চারবার গণশুনানী করা হয়েছে। বাসায় প্রতিদিনের গণসাক্ষাতে এলাকা মানুষের অভিযোগ ও আবেদন শুনি। তারপর গণশুনানির মাধ্যমে তা নিরসন করার চেষ্টা করি। বিগত দিনের চেয়ে অভিযোগ অনেক কমেছে, এজন্য গণশুনানী অব্যহত থাকবে। দু একজন মানুষের জন্য সবার দুর্নাম হয়, ভালো মানুষের নিরবতায় খারাপ মানুষগুলো সোচ্চার হয়।

তিনি আরো বলেন, চলনবিলবাসী ৯ বছর আগে মানুষ শান্তিতে ঘুমাতে পারতো না, ডাকাতির আতংক থাকতো, চাঁদাবাজি, সন্ত্রাসী, সর্বহারা ও জঙ্গীদের উৎপাত ছিলো। বর্তমানে সিংড়ার মানুষ শান্তিতে ঘুমায়। এখন আর কেউ আতংকে থাকে না। ৯ বছর আগে গ্রামের পর গ্রাম অন্ধকারে ছিলো, রাস্তাঘাট ছিল নামমাত্র। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর মাত্র ৯ বছরে উপজেলার ৫০ হাজার ঘর বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) বিপুল কুমারের সভাপতিত্বে ও দলিল লেখক সমিতির সাধারই সম্পাদক সাজ্জাদ হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন, সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, সিংড়া থানার ওসি মনিরুল ইসলাম প্রমুখ। গণশুনানীতে উপজেলার ১২টি ইউনিয়ন পৌরসভার মানুষের কাছে ভূমি,বিদ্যুত,স্বাস্থ্যসহ বিভিন্ন বিষয়ে অভিযোগ শুনে তা নিরসনের জন্য সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তাদের নির্দেশনা প্রদান করেন প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD