চলনবিলে ভোটের আগে ভোট

Spread the love

তাড়াশ,রায়গঞ্জ,উল্লাপাড়া,সিংড়া ও গুরুদাসপুর প্রতিনিধি : চলনবিলের তাড়াশ,রায়গঞ্জ,উল্লাপাড়া,সিংড়া ও গুরুদাসপুরে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে তৃণমূল নেতৃবৃন্দের ভোট অনুষ্ঠিত হয়েছে। তাড়াশে  চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার। ভাইস চেয়ারম্যান প্রার্থী নির্বাচিত হয়েছেন যুবলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন খান এবং মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন প্রভাষক মর্জিনা ইসলাম।

এদিকে রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন কারা পাবে তা নির্ধারনের জন্য গত মঙ্গলবার সকাল ১১টায় নিমগাছি মৎস্যচাষ প্রকল্প অফিসের পুকুরপাড়ে ভোটপর্ব অনুষ্ঠিত হয়। এতে চেয়ারম্যান পদে এ্যাডভোকেট ইমরুল হোসেন তালুকদার ইমন, ভাইস চেয়ারম্যান পদে ফারুক আহমেদ শিখন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে নিস্কৃতি রানী দাস নির্বাচিত হয়।

উল্লাপাড়ায় গত বৃহস্পতিবার উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বদ্বী প্রার্থীদের মনোনয়নের জন্য তৃণমূল পর্যায়ের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। এতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক অধ্যাপক ইদ্রিস আলী চেয়ারম্যান পদে জয়ী হয়েছেন। এছাড়া ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে মনিরুজ্জামান পান্না এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামী লীগের সম্পাদক রিবলী ইসলাম কবিতা  জয়ী হয়েছেন।

নাটোরের সিংড়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান (পুরুষ) এবং ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে আওয়ামী লীগ দলীয় একক প্রার্থী বাছাইয়ে ভোট অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পৌর কমিউনিটি সেন্টারে উপজেলা ও পৌর আওয়ামী লীগের আয়োজনে এ ভোটের আয়োজন করা হয়। নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে শফিকুল ইসলাম শফিক বিজয়ী হন। ।  ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে কামরুল হাসান কামরান ও ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে শামিমা খাতুন রোজি ভোটে বিজয়ী হন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD