বড়াইগ্রামে শিক্ষা কর্মকর্তাকে মারধরের বিচার দাবি

Spread the love
বড়াইগ্রাম(নাটোর) প্রতিনিধিঃ নাটোরের বড়াইগ্রামে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফ ও অধ্যক্ষ মাওলানা উসমান গনিকে লাঞ্চিতের ঘটনায় স্মারকলিপি প্রদান করা হয়েছে। গত সোমবার দুপুরে উপজেলার শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতি এবং জামিয়াতুল মোদার্রেছিন এর পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিসকক্ষে এ স্মারকলিপি প্রদান করা হয়।
এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু রাসেল এর উপস্থিতিতে স্মারক লিপি প্রদান করেন,বড়াইগ্রাম উপজেলা শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি বনপাড়া মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ওয়াছেক আলী সোনার, সাধারন সম্পাদক গোপালপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাহিনুর রহমান, বাংলাদেশ মোদার্রেছিন উপজেলা শাখার সহ-সভাপতি ধানাদহ ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আকমাল হোসেন, সাধারন সম্পাদক বনপাড়া ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ মোয়াজ্জেম হোসাইন, কামারদহ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসকেনদার আলী মির্জাসহ উপজেলার ৪৪টি মাধ্যমিক ও ১৮টি মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৯০০ জন শিক্ষকবৃন্দ।
স্মারকলিপির মাধ্যমে শিক্ষক নেতারা জানান, কতিপয় সন্ত্রাসী ১৩ই ডিসেম্বর উপজেলার ইসলামপুর গুনাইহাটি মাদ্রাসার অধ্যক্ষকে নিয়োগ সংকান্ত বিষয় নিয়ে অফিস রুমে তালাবদ্ধ করে নানারকম হুমকি-ধামকি,গালিগালাজ ও লাঞ্চিত করেছেন। এ ঘটনার রেশ ধরে পরের দিন ১৪ই ডিসেম্বর ওই দুষ্কৃতকারীরা উপজেলা চত্বরে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তার অফিসে ঢুকে ভেতর থেকে দরজা বন্ধ করে তাকেও নানাভাবে লাঞ্চিত করেন। 
এঘটনার সাথে জড়িত সকলকে অতিদ্রুত আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবি করেছেন উপজেলার সকল শিক্ষকবৃন্দ। 
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD