তাড়াশে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন ও ভাইস চেয়ারম্যান পদে ৮ জনের মনোনয়ন দাখিল

Spread the love

শফিকুল ইসলাম: আগামী ২১ মে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত হতে যাচ্ছে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা পরিষদের নির্বাচন। ঘোষিত তফসিল অনুযায়ী রবিবার (২১ এপ্রিল) ছিল মনোনয়ন জমা দানের শেষ দিন। এ দিন পর্যন্ত অনলাইনের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন এবং পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী মনোনয়ন জমাদান করেছেন। এবারের ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করতে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান ও তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. মনিরুজ্জামান মনি, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গত উপজেলা নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী সঞ্জিত কর্মকার, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা ম. ম. আমজাদ হোসেন মিলনের বড় মেয়ে হোসনেয়ারা পারভীন লাভলী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো. ফরহাদ আলী বিদ্যুৎ।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ও তাড়াশ উপজেলা যুবলীগের সভাপতি মো. আনোয়ার হোসেন খান, তাড়াশ উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল খালেক পিয়াস, তাড়াশ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ বীর মুক্তিযোদ্ধা ম. ম. আমজাদ হোসেন মিলনের ছোট ছেলে ম ম জর্জিয়াস মিলন রুবেল মনোনয়ন দাখিল করেছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন দাখিল করেছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও তাড়াশ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক মর্জিনা ইসলাম, তাড়াশ উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা খাতুন মিনি, তাড়াশ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মাহফুজা আক্তার, তাড়াশ উপজেলা আওয়ামী য্বুলীগের সভাপতি শায়লা পারভীন ও নওগাঁ ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমা খাতুন।

তাড়াশ উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা সুইচিং মং মারমা জানান, এবারের উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ তারিখ ছিল ২১ এপ্রিল রবিবার। শেষ সময় পর্যন্ত অনলাইনের মাধ্যমে উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৩ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জনের মনোনয়ন জমা পেয়েছি।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD