চাটমোহরে পুকুর থেকে ভ্যানচালকের মৃতদেহ উদ্ধার 

Spread the love
চাটমোহর প্রতিনিধিঃ পাবনার চাটমোহরে পুকুর থেকে এক ভ্যান চালকের লাশ তার ভ্যানসহ উদ্ধার করা হয়েছে। গত শুক্রবার (১৫ ডিসেম্বর) সকালে উপজেলার অভ্যন্তরীণ সড়ক নতুনবাজার নিশিপাড়া-বেজপাড়া সড়কে সাড়োরা এলাকায় বেনি তালুকদারের মোড় সংলগ্ন পুকুর থেকে লাশটি উদ্ধার করা হয়।
আনুমানিক ৪০-৪৫ বয়সী এ চালকের পরনে গরমের পোশাকসহ সব মিলে ৯টি পোশাক ছিল। তার নাম রেজাউল করিম ওরফে রনজিত, বাড়ি চাটমোহর উপজেলা সদরের নারিকেলপাড়া মহল্লায়। তিনি আফজাল হোসেন প্রামাণিকের ছেলে।
পুলিশসহ এলাকাবাসী ধারণা করছে, যাত্রী নামিয়ে দিয়ে ফেরার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরটিতে পড়ে গিয়েছিলেন তিনি। এরপর পাড়ে ওঠতে না পারায় পানিতে ডুবে তার মৃত্যু হয়।  
এলাকাবাসী জানায়, ভোরে পানিতে লাশটি দেখতে পেয়ে থানায় খবর দেওয়া হয়। পরে ফায়ার সার্ভিসের লোকজন ও পুলিশ এসে লাশটি উদ্ধার করে। লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানায় পুলিশ।  এ ঘটনায় ইউডি মামলা হয়েছে।
এদিকে রেজাউল করিমের পারিবারিক সূত্রে জানা গেছে, রনজিত  রাতে ভ্যান  চালিয়ে জীবিকা নির্বাহ করতেন। বৃহস্পতিবার রাতেও ভ্যান নিয়ে বের হয়েছিলেন। কিন্তু পরের দিন  সকালে বাড়ি না ফেরায় তার খোঁজ করা হচিছল। পরে লাশ উদ্ধারের খবর পেয়ে রনজিতকে শনাক্ত করেন তার ছেলে রাসেল।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD