চাটমোহরে দুইজন মাদক ব্যবসায়ীসহ ১০ কেজি গাঁজা উদ্ধার

Spread the love
চাটমোহর (পাবনা) প্রতিনিধি: মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা দপ্তর রাজশাহীর কর্মকর্তারা বিশেষ অভিযানে ১০ কেজি গাঁজা জব্দ এবং মাদক ব্যবসায়ী দুইজনকে আটক করেছেন। গত সোমবার (৬ নভেম্বর) দিবাগত রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাজশাহী বিভাগীয় গোয়েন্দা শাখার উপ-পরিদর্শক মোঃ হুমায়ুন কবিরের নেতৃত্বে পাবনার চাটমোহর উপজেলার গুনাইগাছা ইউনিয়নের জাবরকোল নতুনপাড়া গ্রামের সড়কে এ অভিযান পরিচালিত হয়।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজশাহী বিভাগীয় গোয়েন্দা দপ্তরের উপ-পরিদর্শক হুমায়ুন কবির জানান গোপন সংবাদের ভিত্তিতে বিভাগীয় স্টাফদের সমন্বয়ে একটি রেডিং পার্টি গঠন করে পাবনার চাটমোহর উপজেলার জাবরকোল নতুনপাড়া গ্রামে মান্নাননগর-চাটমোহর সড়কে অস্থায়ী চেকপোস্ট বসানো হয়। সোমবার দিবাগত রাতে পাবনাগামী একটি নম্বরবিহীন মোটরসাইকেল আটক করে মোটরসাইকেল আরোহী দুই তরুণের কাছে থাকা দু’টি ট্রাভেলস ব্যাগ তল্লাশী করে ট্রাভেলস ব্যাগের ভেতর দুটি পোটলায় মোড়ানো ৫ কেজি করে ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এসময় ২জনকে আটক করা হয়। এরা হলেন গাঁজা বহনকারী নম্বরবিহীন মোটরসাইকেলের দুই আরোহী পাবনার আটঘরিয়া উপজেলার দেবোত্তর খিদিরপুর গ্রামের মোঃ বিল্লালের ছেলে মোঃ আঃ খালেক (২০) ও একই গ্রামের মোঃ মিন্টুর ছেলে নাহিদ হাসান তানজিদ (১৬)।
গাঁজা ছাড়াও আটককৃতদের কাছ থেকে ২টি মোবাইল ফোন ও সিম জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মঙ্গলবার (৭ নবৈম্বর) চাটমোহর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে বলে চাটমোহর থানার অফিসার ইনচার্জ মোঃ সেলিম রেজা জানিয়েছেন। উল্লেখ, এই এলাকায় গত ২৫ সেপ্টেম্বর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর বিভাগীয় গোয়েন্দা দপ্তর রাজশাহীর কর্মকর্তারা বিশেষ অভিযানে ৮ কেজি গাঁজা জব্দ এবং ৫জন মাদক ব্যবসায়ীকে আটক করেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD