অধ্যাপক আব্দুল কুদ্দুসের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই -ডাঃ সিদ্দিক পাটোয়ারী এমপি

Spread the love

আবুল কালাম আজাদ: নাটোরের গুরুদাসপুর উপজেলায় জাতীয় যুবদিবস উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‌্যালী,আলোচনা, সনদপত্র ও ঋন বিতরন সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ মিলনায়তনে ১ নভেম্বর বুধবার সারে ১১ টায় ইউএনও শ্রাবনী রায় এর সভাপতিত্বে অনুষ্ঠিত ‌র‌্যালী,আলোচনা, সনদপত্র ও ঋন বিতরন সভায় প্রধান অতিথি ছিলেন নাটোর – ৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী প্রধান অতিথির বক্তব্যে প্রয়াত সাবেক সংস্দ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব অধ্যাপক আব্দুল কুদ্দুসের প্রতি গভির শ্রদ্ধা জানিয়ে বলেন,সাবেক সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস ছিলেন অনেক অভিজ্ঞ,বিচক্ষন ও জ্ঞানী নেতা। তিনি তাঁর বক্তব্যে সবসময় অত্যন্ত জ্ঞানগর্ভ বক্তব্য রাখতেন । তাঁর অনেক উন্নয়নমূলক কাজ অসমাপ্ত রেখে মারা গেছেন। আমি সেইসব অসমাপ্ত কাজ সম্পন্ন করতে চাই।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন,ভাইস চেয়ারম্যান মোঃ আলাল শেখ, মোছাঃ রোকসানা আকতার লিপি। মঞ্চে উপস্থিত ছিলেন মশিন্দা ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল বারী ও নাটোর জেলা পরিষদের সদস্য মোঃ মেহেদী হাসান।

উপজেলা যুব উন্নয়ন অফিসার মোঃ ফজলুর রহমান স্বাগত বক্তব্যে জানান, উপজেলায় প্রদত্ত ঋনের আদাএর হার ৯৬ দশমিক ৩২ শতাংশ। আজ যুব উন্নয়ন অধিদপ্তর থেকে মাছ চাষ, হাঁস-মুরগি পালন এবং গরু মোটাতাজাকরণ বিষয়ে প্রশিক্ষনপ্রাপ্ত ৪ জন উদ্যোক্তাসহ ১৩ জনকে ১১ লাখ টাকা ঋন ও সনদপত্র বিতরন করা হচ্ছে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD