চাটমোহরে বিস্ফোরক মামলায় বিএনপির ৬ নেতা-কর্মী গ্রেপ্তার

Spread the love
চাটমোহর (পাবনা) প্রতিনিধি: পাবনার চাটমোহরে জাতীয় শ্রমিক লীগ অফিসে হামলা, ককটেল বিস্ফোরন ও ভাঙ্গচুরের ঘটনায় উপজেলার বিএনপি ও অঙ্গ সংগঠণের ৬ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। গত শনিবার ও রবিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে এদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলা শ্রমিক দলের সভাপতি ও জগতলা গ্রামের হাবিবুর রহমানের ছেলে মোন্তাজ আহমেদ (৪৮), মুলগ্রাম ইউনিয়ন বিএনপির সাবেক সহ-সভাপতি চক উথুলী গ্রামের সাদেক সরকারের ছেলে শওকত আকবর (৫২), হরিপুর ইউনিয়নের ধুলাউড়ি গ্রামের গোলাম মোস্তফার ছেলে ও উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মহসিন মোল্লা (৪৫), রামচন্দ্রপুর গ্রামের মোঃ রব্বান আলীর ছেলে আবুল কালাম আজাদ (৪০),  একই গ্রামের জাবেদ আলীর ছেলে আব্দুল মান্নান (৫৫) ও জালেশ্বর গ্রামের মোঃ হোসেন প্রামানিকের ছেলে আরিফুল ইসলাম মিঠু (৩৪)।
উল্লেখ্য, শনিবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার নিমাইচড়া ইউনিয়ন শ্রমিক লীগের অফিসে হামলা, ভাঙ্গচুর ও ককটেল বিস্ফোরন করে দুর্বৃত্তরা। তারা দু’টি ককটেলের বিস্ফোরন ঘটিয়ে আতংক সৃষ্টি করে এবং অফিসে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙ্গচুর করে। এসময় আহত হন ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মকবুল হোসেন।
চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ সেলিম রেজা ককটেল বিস্ফোরন ও ভাঙ্গচুরের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে মামলা হলে ওই মামলার গ্রেপ্তার দেখিয়ে পুলিশ সোমবার ও রবিবার বিকেলে গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD