এমপি আব্দুল কুদ্দুস মারা গেছেন

Spread the love

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি.নাটোর জেলা আওয়ামী লীগের সভাপতি গুরুদাসপুর-বড়াইগ্রাম আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস চিকিৎসাধীন অব¯’ায় মারা গেছেন (ইন্নালিল্লাহি….রজিউন)। বুধবার সকাল ৭টা ২২ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

বুধবার (৩০ আগস্ট) সকাল ৯টায় এমপি আব্দুল কুদ্দুসের মৃত্যুর বিষয়টি তার পারিবারিক এবং রাজনৈতিক একাধিক সূত্র নিশ্চিত করেছে।সংসদ সদস্যের ঘনিষ্ঠ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুবাশিষ কবির জানান, এমপি কুদ্দুসের প্রথম জানাজা নামাজ বুধবার বাদযোহর ঢাকার ন্যাম ভবন মসজিদে অনুষ্ঠিত হয়। এরপর নাটোরের উদ্দেশ্যে আনা হয় প্রয়াত এই সংসদ সদস্যের মরদেহ। বৃহস্পতিবার সকাল ১১ টায় বড়াইগ্রাম পাইলট উ”চ বিদ্যালয় মাঠ, দুপুর ১২টায় গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উ”চ বিদ্যালয় মাঠ এবং বাদযোহর বিলসা ঈদগাহ্ মাঠে জানাজা নামাজ শেষে নিজ গ্রাম বিলসা কবর¯’ানেই দাফন করা হবে।
শ্বাষকষ্ট জনিত রোগে আক্রান্ত এমপি আব্দুল কুদ্দুসকে শনিবার সন্ধ্যায় অ্যাম্বুলেন্সে করে ঢাকায় নেওয়া হয়। পরে অক্সিজেনের মাত্রা কমতে থাকায় আইসিউতে চিকিৎসা চলে। শনিবার রাত থেকে আজ বুধবার সকাল পর্যন্ত এমপিকে আইসিইউতেই রাখা হয়।তিনি আরো জানান, উন্নত চিকিৎসার জন্য এই নেতাকে থাইল্যান্ড নেওয়ার কথা ছিল। কিš‘ শারীরিক অব¯’ায় অবনতি হওয়ায় তা সম্ভব হয়নি।পারিবারিক সূত্র জানিয়েছে, চলতি বছর পরিবারসহ দ্বিতীয়বারের মতো পবিত্র হজ্ব পালন করেছেন সংসদ সদস্য আব্দুল কুদ্দুস। তাছাড়া তিনি দীর্ঘদিন ধরেই শ্বাষকষ্ট জনিত রোগে ভুগছিলেন। তিনি নিয়মিত থাইল্যান্ডে চিকিৎসা নি”িছলেন।নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান জানান, প্রিয় নেতার মৃত্যুতে তারা বাকরুদ্ধ হয়ে পড়েছেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

 

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD