তাড়াশ উপজেলা প্রশাসনের প্রস্ততিমূলক সভা

Spread the love

এম এ মাজিদ :
আসন্ন পবিত্র ঈদুল আযহার নামাজ স্বাস্থ্যবিধি মেনে ধর্ম মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী আদায়ের লক্ষে ইদগাহ মাঠের ইমাম এবং সভাপতি ও সম্পাদকদের নিয়ে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলা প্রশাসনের প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে।
রোববার সকালে তাড়াশ উপজেলা প্রশাসনের আয়োজনে ও ইসলামিক ফাউন্ডেশনে সহযোগীতায় উপজেলা নির্বাহী অফিসার মো: মেজবাউল করিমের সভাপতিত্বে উপজেলা পরিষদ হলরুমে ওই প্রস্ততিমূলক সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জান মনি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,ভাইস-চেয়ারম্যান মো: আনোয়ার হোসেন খান।
এসময় উপস্থিত ছিলেন, সদর ইউপি চেয়ারম্যান মো:বাবুল শেখ, মাধাইনগর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান সেরাত আলী, পৌরসভার সচিব আশরাফ আলী ভূইয়া, তাড়াশ ফাজিল মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও তাড়াশ কেন্দ্রেীয় ইদহগাম মাঠের ইমাম মাওলানা আনিছুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের মডেল কেয়ারটেকার আব্দুল মাজিদ,উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল ওয়াহাব, কেন্দ্রীয় ইদগাহ মাঠের সভাপতি মো: সিহাব উদ্দিন সরকার,মাওলানা নাছির উদ্দিন প্রমূখ। সভায় উপজেলার বিভিন্ন ইদগাহ মাঠের ইমাম এবং সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD