বঙ্গবন্ধু পরিষদের সেই ঘর ফেরত পেল স্থানীয় মুক্তিযোদ্ধারা

Spread the love

ডাঃ আমজাদ হোসেন উল্লাপাড়া প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লপাড়া উপজেলার প্রতাপ বাজারে বঙ্গবন্ধু পরিষদ ক্লাব বিক্রির অভিযোগ-মুক্তিযোদ্ধা ও আ’লীগ নেতারা ক্ষুব্ধ হওয়ার সংবাদ বিভিন্ন গনমাধ্যমে প্রকাশিত হওয়ার পরে বঙ্গবন্ধু পরিষদের সেই ঘর ফেরত পেল স্থানীয় আ’লীগ ও মুক্তিযোদ্ধারা । শুক্রবার বিকেলে উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়সাল কাদির রুমী,উল্লাপাড়া জাতীয় শ্রমিকলীগের সভাপতি আব্দুস সামাদ,বাঙ্গালা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সোহেল রানাসহ উপজেলা এবং ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীরা দোয়া,মিলাদ মাহফিলের মাধ্যমে বিক্রি হওয়া বঙ্গবন্ধু পরিষদের সেই ঘর উদ্বোধন করেন।

উল্লেখ্য বাঙ্গালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সোহেল রানার অনুমতিতে বঙ্গবন্ধু পরিষদ নামে একটি ক্লাব ১ লক্ষ ৩৫ হাজার টাকা বিক্রির অভিযোগ উঠে। বঙ্গবন্ধু পরিষদ বিক্রিতে স্থানীয় আ’লীগ ও মুক্তিযোদ্ধারা ক্ষুব্ধ হয়ে পড়ে। বঙ্গবন্ধু পরিষদ বিক্রিতে মুক্তিযোদ্ধারা বাধা দিলেও তা মানেননি বাঙ্গালা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম রফিক মষ্টার,সাধারণ আব্দুর রাজ্জাক ,সাবেক ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল করিমসহ স্থানীয় কতিপয় কিছু প্রভাবশালী লোকজন।
সরেজমিনে গেলে জানাযায়, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকা অবস্থায় ১৯৯৬ সালে সাবেক এমপি মরহুম আব্দুল লতিফ মির্জার হাতে প্রতাপ বাজারে বঙ্গবঙ্গু পরিষদ নামে একটি ক্লাব গঠিত হয়। সে স্থানেই দলীয় কার্যক্রম পরিচালনা করা হত। তবে হঠাৎ করেই সে অফিসটি বিক্রি করা হয়।
করা হয়েছে মুদি দোকান। বাজারের ব্যবসায়ী রিয়াজ উদ্দিন অফিসটি কিনে এ মুদির দোকান দিয়েছেন বলে বাজারের অন্য ব্যাবসায়ীরা জানান।
স্থানীয়রা জানান,উল্লাপাড়া উপজেলার প্রতাপ বাজারে কিছু দিন আগেও বঙ্গবন্ধু পরিষদে আওয়ামীলীগের সকল কার্যক্রম পরিচালনা করা হত। কিন্তু হঠাৎ করেই অফিসটি বিক্রি করা হয়। এতে বিষ্মিত পড়ে মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগের নেতারা।বঙ্গবন্ধু পরিষদ ক্লাবটি অবৈধভাবে বিক্রির সংবাদটি সময়ের সংবাদ,দৈনিক আজকের সিরাজগঞ্জ,পিপলস নিউজ২৪ডটকম সহ বিভিন্ন গনমাধ্যমে প্রকাশ করায় গনমাধ্যম কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন স্থানীয় মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ নেতারা

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD