গুরুদাসপুরে মাছ ডাকাতির চেষ্টা

Spread the love

গুরুদাসপুর প্রতিনিধি : বনপাড়া-হাটিকুমরুল মহাসড়ক সংলগ্ন গুরুদাসপুর উপজেলাধীন মশিন্দা ইউনিয়নের হাঁসমারী গ্রামে মাছ ডাকাতির ঘটনা ঘটেছে। ঘটনার পরদিন আবারো ওই পুকুরেই মাছ ধরার সময় স্থানীয় লোকজনের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় ডাকাত দল।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হাঁসমারী গ্রামের মাছ চাষী শামীম ও কামাল এলাকার সাইফুল মোল্লার ৫ বিঘা আয়তনের পুকুর লিজ নিয়ে মাছ চাষ করে আসছিলেন। পুকুরটিতে কাতল, রুই, মৃগেল ও সিলভার কাপ মাছ চাষ করা ছিল। প্রতিটি মাছের ওজন ছিল ৫ থেকে ৬ কেজি। এই মুহুর্তে গত বৃহস্পতিবার রাতে ওই পুকুরের প্রায় তিন লক্ষ টাকার মাছ চুরি হয়ে যায়। এ ঘটনায় থানায় অজ্ঞাত ১০-১২ জনের নামে অভিযোগও দেওয়া হয়। তবুও পরের পরদিন শুক্রবার দিবাগত রাত (২৮ নভেম্বর) ১টার দিকে আবারো ওই পুকুরের পাহারাদার সহ পুকুরের মালিককে হাত-পা ও চোখ-মুখ বেঁধে পুকুরের মাছ ডাকাতির চেষ্টা করা হয়।
মাছ চাষী শামীম জানান, ডাকাতদের হাতে ধারালো অস্ত্র ও পিস্তল ছিল। পালানোর আগে তারা আমাদের ব্যবহৃত দুটি মোবাইল ফোন, জ্যাকেট নিয়ে যায়। এসময় ২শ’ হাত লম্বা বেড়জাল, মাছ ধরার বস্তা ফেলে রেখে যায়।
এ ব্যাপারে গুরুদাসপুর থানার তদন্তকারী কর্মকর্তা সাব-ইন্সপেক্টর মো. শহিদুল ইসলাম বলেন, শনিবার বেলা ১১টার দিকে ঘটনাস্থল পরিদর্শন করে মাছ ডাকাতির ঘটনায় সত্যতা পাওয়া গেছে। ডাকাতদের ব্যবহৃত মাছ ধরার বিভিন্ন উপকরণ জব্দ করে থানায় আনা হয়েছে। ঘটনার তদন্ত চলছে।#

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD