ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব নন্দীগ্রাম এর নবীনবরণ অনুষ্ঠিত

Spread the love
নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: ইউনিভার্সিটি স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব নন্দীগ্রাম (USAN), বগুড়ার আয়োজনে সংবর্ধনা প্রদান, নবীনবরণ ও পুনর্মিলনী অনুষ্ঠান -২০২৪ হয়েছে। শনিবার (১১ এপ্রিল) বেলা সকাল সাড়ে ৯ ঘটিকায় নন্দীগ্রাম উপজেলা কেন্দ্রীয় মিলনায়তনে অনুষ্ঠানে শিরোমণি হিসেবে উপস্থিত ছিলেন একগুচ্ছ উজ্জ্বল নক্ষত্র যারা ২০২২-২৩ শিক্ষাবর্ষে নন্দীগ্রাম উপজেলা থেকে দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেলে পড়ার সুযোগ পেয়েছে।
উপস্থিত ছিলো দেশের বিশ্ববিদ্যালয় সমূহের বিভিন্ন শিক্ষাবর্ষের একদল তরুণ তুর্কী যারা সারা দেশে নন্দীগ্রামের নাম তুলে ধরছে। 
উক্ত অনুষ্ঠানে সম্মাননীয় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মো: হুমায়ন কবির (উপজেলা নির্বাহী অফিসার), মুনজুরুল করিম (গণমাধ্যম ব্যাক্তিত্ব), গোলাম রব্বানী (প্রভাষক ইংরেজি, সরকারী আজিজুল হক কলেজ), ফয়সাল তিতুমীর (বিবিসি নিউজ,বাংলা, প্রধান সাংবাদিক), রুহুল আমিন (ক্যাশ অফিসার, বাংলাদেশ ব্যাংক, বগুড়া), হাশিম রেজা (প্রভাষক বাংলা বিভাগ, ঢাকা কমার্স কলেজ), নুর মোহাম্মদ (৪১ তম লাইভস্টক ক্যাডার), অমিত হাসান (প্রভাষক উত্তরা ইউনিভার্সিটি, রিচার্স ফেলো আন্তর্জাতিক মাতৃভাষা ইন্সিটিটিউট) ),  আনিছুর রহমান আজাদ (উপদেষ্টা , USAN), সালাহ্ উদ্দিন আহম্মেদ সাজু ( সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ ছাত্রলীগ), মো: নাজমুল হক (উপদেষ্টা, USAN) সহ নন্দীগ্রাম উপজেলার বিভিন্ন স্তরের সম্মাননীয় সুধীরা।
 উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন USAN এর সম্মাননীয় সভাপতি পলাশ শুভ। অনুষ্ঠানে সম্মাননীয় অতিথিরা শিক্ষার্থীদের ক্যারিয়ার ও ভবিষ্যৎ জীবন নিয়ে বিভিন্ন দিক নির্দেশনা মূলক আলোচনা করেন। পাশাপাশি সকল শিক্ষার্থীদের নন্দীগ্রামের প্রতিনিধি হিসেবে দেশ ও জাতির মাঝে উজ্জ্বল উদাহরণ হওয়ার আহ্বান ব্যক্ত করেন। অনুষ্ঠানের সমাপনী লগ্নে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৮-১৯ সেশনের শিক্ষার্থী, মো: মাহদী হাসান আল আমিন কে সভাপতি ও শের-ই বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী, মো: তাজিজুল ইসলাম তুহিন কে সাধারণ সম্পাদক করে ১৪ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি ঘোষণা করা হয়। “ইউনিভার্সিটি  স্টুডেন্টস্ অ্যাসোসিয়েশন অব নন্দীগ্রাম” মূলত নন্দীগ্রাম উপজেলা থেকে বিভিন্ন পাবলিক  বিশ্ববিদ্যালয় ও সরকারি  মেডিকেল কলেজে অধ্যায়নরত শিক্ষার্থীদের অংশগ্রহণে ২০২০ সালে প্রতিষ্ঠিত হওয়া একটি প্রগতিশীল, স্বেচ্ছাসেবী ও সহযোগিতামূলক সংগঠন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD