রায়গঞ্জ ও উল্লাপাড়া থানা এলাকা হতে ৫.৪৬০ কেজি গাঁজা ও ১৯২ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love

প্রেস বিজ্ঞপ্তি

 র‌্যাব-১২, সিরাজগঞ্জের পৃথক পৃথক অভিযানে সিরাজগঞ্জ জেলার  রায়গঞ্জ ও উল্লাপাড়া থানা এলাকা হতে ৫.৪৬০ কেজি গাঁজা ও ১৯২ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

১।        এরই ধারাবাহিকতায় মোঃ মারুফ হোসেন বিপিএম, পিপিএম, অধিনায়ক র‌্যাব-১২, সিরাজগঞ্জ এর দিকনির্দেশনায় অদ্য ০৬ এপ্রিল ২০২৪ খ্রিঃ রাত ০২.১৫ ঘটিকায় র‌্যাব-১২, সিরাজগঞ্জের একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানাধীন চান্দাইকোনা পাবনা বাজারস্থ আলট্রাকেয়ার ডিজিটাল ডায়গনিস্টিক সেন্টারের সামনে বগুড়া হতে সিরাজগঞ্জগামী হাইওয়ে পাঁকা রাস্তার উপর এবং সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন কোনাবাড়ি মধুসূদন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে কেশবগঞ্জ বাজার হতে নলসোন্দাগামী রাস্তার উপর” পৃথক পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৫.৪৬০ কেজি মাদকদ্রব্য গাঁজা ও ১৯২ পিস ইয়াবাসহ ০৩ জন মাদক কারবারীকে গ্রেফতার করে। এছাড়াও তাদের সাথে থাকা মাদকদ্রব্য গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহত ০৪টি মোবাইল ফোন জব্দ করা হয়।

২।        গ্রেফতারকৃত আসামিগণ ১। মাধব চন্দ্র দাস (২০), পিতা-মানিক চন্দ্র দাস, সাং- পূর্ব নদাবাস, থানা-হাতিবান্ধা, ২। মোঃ হাসিনুর রহমান (২৩), পিতা-শাহ আলম, সাং-মৌজা শাখাদি পূর্বপাড়া, থানা-কালীগঞ্জ, উভয়ের জেলা-লালমনিরহাট এবং ৩। মোঃ মুনসুর আলম (৩৯), পিতা-মৃত শফিকুল ইসলাম, সাং-আমডাঙ্গা অলিপুর, থানা-উল্লাপাড়া, জেলা-সিরাজগঞ্জ,

৩।        প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিগণ দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের মোবাইল ফোনে যোগাযোগের মাধ্যমে মাদক দ্রব্য গাঁজা ও ইয়াবা ক্রয়-বিক্রয় করে আসছিল।

৪।        গ্রেফতারকৃত আসামিগণের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ এবং উল্লাপাড়া থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।এ ধরণের মাদক উদ্ধার অভিযান সচল রেখে মাদকমুক্ত সোনার বাংলা গঠনে র‌্যাব-১২ বদ্ধপরিকর।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD