সাংবাদিক আরাফাত হোসেনের ১৯তম জন্মবার্ষিকী আজ

Spread the love
বিশেষ প্রতিনিধি: বগুড়া জেলা নন্দীগ্রাম উপজেলা ৪নং থালতা মাঝগ্রাম ইউনিয়নের কালাসিংড়া গ্রামে মো: আরাফাত হোসেন জন্মগ্রহণ করেন।তিনি ৪ঠা মার্চ ২০০৬ সালে জন্মগ্রহণ করেন।তিনি দৈনিক বাংলাদেশের দিনকাল পত্রিকার এডমিন অফিসার ও সাপ্তাহিক চলনবিল বার্তা পত্রিকা নন্দীগ্রাম উপজেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।তিনি একজন সাংবাদিক পেশায় নিযুক্ত আছেন।তার আজ ১৯ম শুভ জন্মদিন।
সাংবাদিক আরাফাত হোসেন সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন “যারা ইতিমধ্যে আমাকে ভালোবেসে আমার এই ক্ষুদ্র জীবনের জন্মদিনে ফেইসবুক, মেসেঞ্জার ও মোবাইলে ফোনে কল করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন এবং শুভ কামনায় প্রত্যাশিত হয়েছেন প্রথমেই সেই সকল শ্রদ্ধাভাজনদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি এবং আমাকে অন্তরের অন্তঃস্থল থেকে অফুরন্ত ভালোবাসা ও আন্তরিক অভিনন্দন সহ লাল গোলাপের শুভেচ্ছা জানাই। কিছু মেসেজ সত্যিই আমার মন ছুঁয়ে গেছে। আমি আপনাদের সকলের সুন্দর ভবিষ্যত এবং দীর্ঘায়ু কামনা করছি। আপনাদের এই অফুরন্ত স্বাচ্ছন্দ্যময়ী ভালোবাসা আমার হৃদয়ের গভীরে অনাবিল স্থান হয়ে থাকবে। আপনাদেরকে স্মরণ রাখবো আজীবন। আমার জন্য সবাই দোয়া করবেন এই প্রত্যাশা করছি!দুনিয়াতে সুস্থ থাকা সৃষ্টি কর্তার বড় নিয়ামত তাই সবার কাছে একটাই চাওয়া আমি এবং আমার পরিবার যেন সুস্থ থাকি সে জন্য দোয়া করবেন। আমি সকলের সুস্থতা ও মঙ্গল কামনা করছি। ধন্যবাদ সবাইকে।”
শুভ জন্মদিনে সহকর্মীবৃন্দ ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সুধি সমাজ, আত্মীয় স্বজন, বন্ধুবান্ধব-শুভাকাঙ্ক্ষী অনেকেই দোয়া, শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD