সিরাজগঞ্জে লাইসেন্স বিহীন ১৭টি হাসপাতাল-ক্লিনিক বন্ধ

Spread the love
মুফতি খোন্দকার আমিনুল ইসলাম আবদুল্লাহঃ সিরাজগঞ্জের বিভিন্ন উপজেলায় অভিযান চালিয়ে লাইসেন্সবিহীন ১৭টি হাসপাতাল বন্ধ করা হয়েছে। গত সোমবার থেকে বুধবার পর্যন্ত স্বাস্থ্য বিভাগ জেলার বিভিন্ন উপজেলায় এ অভিযান পরিচালনা করে।  

বন্ধকৃত হাসপাতাল ও ক্লিনিকগুলো হলো- সিরাজগঞ্জ সদরের পিপুলবাড়িয়া বাজারে ইসলামিয়া হাসপাতাল, শিয়ালকোল বাজারে গ্রিনল্যাব ও হরমোন সেন্টার এবং হেলথ এইড ডায়াগনস্টিক সেন্টার, রায়গঞ্জ উপজেলার নিমগাছী এলাকার মায়ের দোয়া হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টার, পাঙ্গাসী বাজারে প্রান্ত মেডিকেল হল, পপুলার ডায়াগনস্টিক ক্লিনিক, শাহজাদপুর উপজেলার মনিরামপুরে আল আরাফাত হসপিটাল, আল আরাফাত ডায়াগনস্টিক, দিলরুবা বাসস্ট্যান্ডে এলাকায় শাহজাদপুর চক্ষু সেবা হাসপাতাল, কামারখন্দ উপজেলার বাগবাড়িতে নাছিমা আলাউদ্দিন ডায়াগনস্টিক অ্যান্ড কনসালটেন্ট সেন্টার, কাজিপুর উপজেলার পানাগাড়ী জননী ডায়াগনস্টিক সেন্টার, সীমান্ত বাজার এলাকায় মা ও শিশু স্বাস্থ্য শিক্ষা ও পল্লী ফাউন্ডেশন অব বাংলাদেশ, সোনামুখী বাজারে ফারুক আল নাসির ওয়েল ফেয়ার হাসপাতাল, হেলথ কেয়ার ডায়াগনস্টিক সেন্টার, উল্লাপাড়া উপজেলার শ্যামলীপাড়ায় চোখের আলো চক্ষু হাসপাতাল, লাহিড়ী মোহনপুরে ডায়মন্ড ডায়াগনস্টিক সেন্টার এবং আহাদ ডায়াগনস্টিক সেন্টার।
সিরাজগঞ্জ সিভিল সার্জন ডা. রামপদ রায় বলেন, সোমবার দিনভর অভিযান চালিয়ে সাতটি এবং বুধবার দশটি অনিবন্ধনকৃ ও লাইসেন্সবিহীন হাসপাতাল-ক্লিনিক ও ডায়াগনস্টিক বন্ধ করা হয়েছে। অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানিয়েছেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD