দৈনিক আমাদের বড়ালের ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

Spread the love
চাটমোহর প্রতিনিধিঃ পাবনার চাটমোহর থেকে প্রকাশিত পাঠকপ্রিয় পত্রিকা ‘দৈনিক আমাদের বড়াল’র ১২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে।
এ উপলক্ষে গত বুধবার (২৪ জানুয়ারি) সকালে পৌর সদরের স্থানীয় একটি সংস্থার হলরুমে আলোচনা সভা ও কেককাটার আয়োজন করা হয়।
ঘরোয়া পরিবেশে অনুষ্ঠিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক আমাদের বড়ালের উপদেষ্টা আঃ সালাম সরকার। পত্রিকার সম্পাদক হেলালুর রহমান জুয়েলের সঞ্চালনায় সংক্ষিপ্ত বক্তব্য দেন, চাটমোহর উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ১ ফিরোজা পারভীন, উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক তাপস রঞ্জন তলাপাত্র, চাটমোহর প্রেসক্লাবের আহবায়ক রকিবুর রহমান টুকুন, চাটমোহর টেকনিক্যাল এন্ড বিএমআই’র অধ্যক্ষ আব্দুর রহিম কালু, চাটমোহর ব্যবসায়ী সমিতির সভাপতি মোখলেছুর রহমান বিদ্যুৎ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম, প্রধান শিক্ষক আখেজ উদ্দিন, সাংবাদিক ও শিক্ষক এম এ জিন্নাহ প্রমূখ।
বক্তারা বলেন, একটি মফস্বল শহর থেকে দৈনিক পত্রিকা বের করা ও তার প্রকাশনা অব্যাহত রাখা খুবই দুরুহ ও সাহসিকতার কাজ। দৈনিক আমাদের বড়াল তার নিয়মিত প্রকাশনা অব্যাহত রেখে এলাকার মানুষেন আস্থা অর্জন করেছে। নানা প্রতিকূলতার মধ্যেও পত্রিকাটি সত্য ও বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করে পাঠকপ্রিয়তা অর্জন করেছে। দৈনিক আমাদের বড়ালের চলার পথ কখনও মসৃণ ছিল না। দৈনিক আমাদের বড়াল সবসময় সাদাকে সাদা ও কালোকে কালোই বলেছে। বক্তারা দৈনিক আমাদের বড়ালের উত্তরোত্তর সাফল্য কামনা করেন।
এসময় এলাকার বিশিষ্টজন ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন। পরে আমন্ত্রিত অতিথিরা কেক কাটেন।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD