নাটোর-৪ আসনে নৌকার প্রার্থী সিদ্দিকুর বিজয়ী

Spread the love

আবুল কালাম আজাদ : নাটোর-৪ আসনে রোববার ৭ জানুয়ারি অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে দ্বিতীয়বারের মতো সংসদ সদস্য পদে বেসরকারিভাবে বিজয়ী হয়েছেন ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী। তিনি নৌকা প্রতীক নিয়ে দুই উপজেলায় পেয়েছেন ১১৩৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন ট্রাক প্রতীকে পেয়েছেন ৯০৭৪৮ ভোট।
৭ জানুয়ারি রবিবার রাত আটটায় বেসরকারি এই ফলাফল ঘোষণা করেন সহকারী রিটার্নিং অফিসার । তাঁর দেওয়া তথ্যমতে কোনোরকম বিশৃঙ্খলা ছাড়াই সকাল ৮টা থেকে বিকাল চারটা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে নাটোর-৪ সংসদীয় আসনের ১৬৭টি কেন্দ্রে। এর মধ্যে গুরুদাসপুরের ৬৮ কেন্দ্রে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডাঃ সিদ্দিকুর রহমান নৌকা প্রতীকে পেয়েছেন ৩৩ হাজার ৪০৯ ভোট এবং বড়াইগ্রামের ৯৯ কেন্দ্রে পেয়েছে ৮০১৭৩ ভোটসহ মোট ১ লাখ ১৩ হাজার ৫৮২ ভোট। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী আসিফ আব্দুল্লাহ শোভন ট্রাক প্রতীকে গুরুদাসপুরে পেয়েছেন ৫৪ হাজার ৮৮১ ভোট এবং বড়াইগ্রামে পেয়েছেন ৩৫৮৬৭ ভোট সহ মোট ৯০ হাজার ৭৪৮ ভোট। মোট ২২ হাজার ৮৩৪ ভোট বেশি পেয়ে নৌকা প্রতীকের প্রার্থী ডাঃ সিদ্দিকুর রহমান বিজয়ী হয়েছেন।
এই আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে ৫ বারের নির্বচিত সাবেক সংসদ সদস্য ও নাটোর জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুল কুদ্দুস মারা যাওয়ায় গত বছরের সেপ্টেম্বর মাসে উপনির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন সিদ্দিকুর রহমান। তিনি নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদকের দায়িত্বে আছেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও তাকেই নৌকা দেয় আওয়ামী লীগ। জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস শোভন প্রয়াত সাবেক সংসদ সদস্য আব্দুল কুদ্দুসের ছেলে।

Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD