উল্লাপাড়ায় গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

Spread the love
সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ২৩ কেজি গাঁজাসহ ২ জন মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে র‌্যাব-১২ এর সদস্যরা মঙ্গলবার দুপুরে এক পেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‍্যাব।
গত মঙ্গলবার (২ জানুয়ারি) ভোর রাত ০৪.৩০ ঘটিকায় র‌্যাব-১২’র সদর কোম্পানির একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন আরএস রেল গেইটের পাশে মেসার্স শিমলা স্টোরের সামনে পাঁকা রাস্তার উপর” একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ২৩ কেজি গাঁজাসহ ২ জন মাদক কারবারীকে গ্রেফতার করা হয়। 
এ ছাড়াও তাদের সাথে থাকা মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ১ টি পিকআপ, ২টি মোবাইল এবং নগদ ৩৫ শ টাকা জব্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামি রংপুর জেলার কোতয়ালী থানার তাজহাট টিবি হাসপাতাল গ্রামের সাজু মিয়ার ছেলে বিপ্লব মিয়া ও শফিউল ইসলামের ছেলে জাহাঙ্গীর আলম, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ লোকচক্ষুর আড়ালে সিরাজগঞ্জ জেলাসহ দেশের বিভিন্ন জেলায় তাদের মোবাইলে যোগাযোগের মাধ্যমে পিকআপযোগে মাদক দ্রব্য গাঁজা ক্রয়-বিক্রয় করে আসছিল।
গ্রেফতারকৃত আসামিদ্বয়ের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় একটি মামলা দায়ের করা রয়েছে বলে জানিয়েছেন স্কোয়াড্রন লীডার কোম্পানী কমান্ডার মোহাম্মদ ইলিয়াস খান।
Please follow and like us:
Pin Share

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Website Design, Developed & Hosted by ALL IT BD